Monami Ghosh: “ঠিক মতো ধরলে এটি হতে পারে অস্ত্র”, নতুন ‘অস্ত্র’ নিয়ে কী করলেন মনামী?

পুজোতে বেড়াতে গিয়ে একগুচ্ছ ছবি পোস্ট মনামীর।

Monami Ghosh: ঠিক মতো ধরলে এটি হতে পারে অস্ত্র, নতুন 'অস্ত্র' নিয়ে কী করলেন মনামী?
মনামী ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 5:11 PM

কখনও তিনি ইরাবতী, কখনও রিয়্যালিটি শোয়ের বিচারক। প্রিয় গানের সঙ্গে রিল বানিয়ে পোস্ট করেন, কখনও বা ধরা পরে তাঁর উষ্ণ ফোটো শুটের ছবি। আজকের অভিনেত্রী নন। দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করে চলেছেন বাংলা বিনোদন জগতে। চেহারায় পড়েনি একচুলও বয়সের ছাপ। সঠিকভাবে তাঁর বয়স বলতেও পারবেন না কেউ। এখনও মা-মেয়ের ডবল রোলে চুটিয়ে অভিনয় করেন অভিনেত্রী মনামী ঘোষ।

তিনি বেড়াতে যেতে ভালবাসেন। সম্প্রতি বেড়াতে গিয়েছেন লাদাখের নুব্রা উপত্যকায়। সেখান থেকেই ছবি পোস্ট করেছেন মনামী। নজর কেড়েছে তাঁর পোশাক। কালো স্লিভলেস টাইট-টপ, নীল ক্যামোফ্লাজ প্যান্ট, চোখে কালো সানগ্লাস, টপ নট করা চুল, কালো বুট। দুর্দান্ত ভিডিয়ো শুট করবেন বলে সঙ্গে রেখেছেন ‘গিমব্যাল’ (একটি অত্যাধুনিক ডিভাইজ়, যাতে মোবাইল সেট করে দারুণ ভিডিয়ো রেকর্ড করা যায়)।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

গিমব্যালটি এমনভাবে হাতে ধরে পোজ় দিয়ে মনামী ছবি তুলেছেন, যে হঠাৎ দেখলে মনে হবে একটি বন্দুক ধরেছেন অভিনেত্রী। যদিও মনামী মনে করেন, ঠিক মতো ধরলে বন্ধুকেরই কাজ করবে এই গিমব্যাল। তাই ক্যাপশনেও উল্লেখ করেছেন সেই কথারই। বলেছেন, “ঠিক মতো ধরলে এটি হতে পারে একটি অস্ত্র।”

আপাতত লাদাখেই রয়েছেন অভিনেত্রী। পুজোতে অনেকেই কলকাতার ভিড় ছেড়ে পাহাড়ে কিংবা সমুদ্রের ধারে নিরিবিলি পরিবেশ খোঁজেন। যেমন বেড়িয়ে পড়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, সন্দীপ্তা সেনরা। মনামী কিন্তু লাদাখের স্বর্গীয় সম্মোহন কিছুতেই অস্বীকার করতে পারেননি। বহু পর্যটকের মতো তিনি পাড়ি দিয়েছেন ভূস্বর্গে। সেখান থেকেই পোস্ট করছেন অনবদ্য সব ছবি।

আরও পড়ুন: Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?

আরও পড়ুন: Manali Dey: আজ দশমী, কিন্তু মানালীর জীবনে এই দিনটি আরও একটি কারণের জন্য স্পেশ্যাল

আরও পড়ুন: Arshiya Mukherjee: পুজোয় কলকাতা ছেড়ে কোথায় পালাল ছোট্ট ‘ভুতু’? আর্শিয়াকে জিজ্ঞাসা সক্কলের!