Divyanka Tripathi: ‘কী মজা লাগছে’, হাসিমুখে ভূমিকম্পের লাইভ নায়িকার, তুলোধনা নেটিজেনদের

Divyanka Tripathi: দিন দুয়েক আগেই দিল্লি-সহ আশেপাশের বেশ কিছু এলাকা কেঁপে উঠেছিল ভূমিকম্পে। প্রায় ৪৫ সেকেন্ড ধরে তিন দফায় অনুভূত হয়েছিল কম্পন। রিখটার স্কেলে ভূমিকম্পের মাত্রা ছিল ৭.৭।

Divyanka Tripathi: 'কী মজা লাগছে', হাসিমুখে ভূমিকম্পের লাইভ নায়িকার, তুলোধনা নেটিজেনদের
দিব্যাঙ্কা ত্রিপাঠী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 4:33 PM

দিন দুয়েক আগেই দিল্লি-সহ আশেপাশের বেশ কিছু এলাকা কেঁপে উঠেছিল ভূমিকম্পে। প্রায় ৪৫ সেকেন্ড ধরে তিন দফায় অনুভূত হয়েছিল কম্পন। রিখটার স্কেলে ভূমিকম্পের মাত্রা ছিল ৭.৭। ভূমিকম্পের উৎসস্থল ছিল আফগানিস্তানের উত্তর-পশ্চিমাংশ। বহুল খয়ক্ষতি না হলেও তৈরি হয়েছিল আতঙ্ক। পাকিস্তানের মৃত্যুর খবরও সামনে আসে। এমন সময়েই অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠীর এক ভিডিয়ো ঘিরে তুলোধনা করছেন সকলেই। ভূমিকম্প যখন অনুভূত হচ্ছিল তখন চন্ডীগড়ে ছিলেন দিব্যাঙ্কা। ভূমিকম্পের সময় বাড়ির বাইরে বেরিয়ে আসেন তিনি। এসেই লাইভ করতে শুরু করেন। তাঁকে বলতে শোনা যায়, “কী উত্তেজিত লাগছে। কী মজা লাগছে। প্রথম বার এই ভাবে ভূমিকম্প অনুভূত হচ্ছে। গলির সব লোক নিচে নেমে এসেছে। দারুণ মজা হচ্ছে, তবে বেশি যেন না হয়।” আর এর পরেই মারাত্মক ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। অনেকেই প্রশ্ন তোলেন তাঁর মানসিক সুস্থতা নিয়ে। আসে সাম্প্রতিক কালে তুরস্ক ও সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পের প্রসঙ্গ। তাঁকে লেখেন, “কতটা অসংবদনশীল কেউ এমনটা লিখতে পারে? মানুষ ভয় পেয়ে দৌড়চ্ছিল। প্রিয়জনকে আগলে রাখার চেষ্টা করছিল। আর সেখানে তিনি এ সব কী বলছেন?” আরও একজন লেখেন, “জনপ্রিয়তা পাওয়ার আশায় কি এতটা নিচে নেমে গেলেন তিনি”?

এর আগেও ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। পোশাক নিয়েও হয়েছেন ট্রোল্ড। তাঁকে এক টুইটারেত্তি একদা প্রশ্ন করেছিলেন, কেন তিনি ওড়না ব্যবহার করেন না?” উত্তরে তিনি লিখেছিলেন, “আপনাদের মতো মানুষেরা যাতে মেয়েদের ওড়না ছাড়া মেয়েদেরও সম্মানে চোখে দেখা শুরু করেন সেই কারণেই ওড়না পরিনি আমি। দয়া করে নিজের এবং আপনার আশেপাশের মানুষদের দৃষ্টিভঙ্গি বদলান। একজন মহিলা কী পরবে আর কী পরবে না তা নিয়ে আঙুল তোলা বন্ধ করুন।” দিব্যাঙ্কা আরও যোগ করেন, “আমার শরীর, আমার সম্মান, আমার ইচ্ছে… আপনার ভদ্রতা, আপনার ইচ্ছে…”। সে সময় অনুরাগীরা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। পোশাকের ভিত্তিতে কাউকে বিচার করার যে প্রবণতা রয়েছে, তা নিয়ে সোচ্চার হয়েছিলেন তাঁরা। তবে না, এই ঘটনায় দিব্যাঙ্কা পাশে পেলেন না তাঁর ভক্তদের। বরং তাঁরাই সমালোচনা করলেন তাঁর। এখনও পর্যন্ত যদিও ট্রোলের পরিপ্রেক্ষিতে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে।