Mon Phagun: দশমীর মজলিসে জমজমাট ‘মন ফাগুন’-এর সেট

পুজোর গন্ধে ম ম মন ফাগুনের সেট। সদ্য দর্শকরা দেখেছেন পিহু, ঋষির বিয়ের পর্ব। একদিকে বাড়িতে নতুন বিয়ের গন্ধ অন্যদিকে পুজোর সেলিব্রেশন। এক কথায় বলা যেতে পারে সেন বাড়ি জমজমাট।

Mon Phagun: দশমীর মজলিসে জমজমাট 'মন ফাগুন'-এর সেট
মন ফাগুন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 12:49 PM

পুজো শেষ। সবাই ফিরে গিয়েছে যে যার কাজে। কিন্তু এই মুহূর্তে আপনি যদি তারাতলার দিকে যান, তাহলে কিন্তু বেশ অবাকই হবেন। কারণ, এখনও সেখানে ‘পুজো ভাইবস’ অব্যাহত। চলছে ধুনুচি নাচ। পুজোর গান। পুজোর গন্ধে ম ম মন ফাগুনের সেট। সদ্য দর্শকরা দেখেছেন পিহু, ঋষির বিয়ের পর্ব। একদিকে বাড়িতে নতুন বিয়ের গন্ধ অন্যদিকে পুজোর সেলিব্রেশন। এক কথায় বলা যেতে পারে সেন বাড়ি জমজমাট।

কোমর বেঁধে চলছে ধুনুচি নাচ প্র্যাকটিস। বাড়ির ড্রইং রুমই হয়ে উঠেছে সেলিব্রেশনের মঞ্চ। সেন বাড়ির এই জমজমাট দশমীর মজলিসের আভাস পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের অফিসিয়াল পেজে দেখা দিলেন সেন বাড়ির নতুন বৌমা। হ্যাঁ সৃজলার কথাই হচ্ছে। সঙ্গী অবশ্যই তাঁর বেস্ট ফ্রেন্ড গীতশ্রী।

 

একদিকে তাঁরা ক্যামেরার এপারে। অন্যদিকে গানের তালে ঘাম ঝরাচ্ছেন ঋষি সেন ওরফে শন বন্দ্যোপাধ্যায়। ব্যস্ত পরিচালক সৌমেন। শট বুঝিয়ে চলেছেন নায়ককে। পাঞ্জাবী পড়ে, হাসি মুখে, কাকা, পিসেমশাই, ভাইয়ের সঙ্গে ধুনুচি হাতে শট দিচ্ছেন দর্শকদের প্রিয় নায়ক।

আর এই সব মুহুর্তগুলোকেই মুঠোফোনে বন্দী করলেন নায়িকা। নিলেন দেদার মজা। তবে শুধু নায়ক নায়িকা নন, দশমীর মজলিসের প্রতিটা মুহুর্ত যে বাকিরাও পরতে পরতে উপভোগ করছেন তা বোঝা গেল নীলের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নীল ওরফে সুজন মুখোপাধ্যায়। তাঁকে বিভিন্ন চরিত্রে দেখতে অভ্যস্ত দর্শকরা।

 

মন ফাগুনে সোমরাজ চরিত্রে তাঁকে দেখে দর্শকরা যেমন রাগও করছেন আবার তাঁর অভিনয় মুগ্ধও করছে বাংলার টেলিভিশন প্রেমীদের। সময়ে সময়ে সোমরাজ সেন যতই সমস্যা তৈরির চেষ্টা করুন না কেন পুজো তো সব কিছুই মিলিয়ে দেয়। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না। ধুনুচি নাচে মাত করলেন সোমরাজ। কিন্তু এত কিছুর মধ্যেও ঋষির সেনের পুজোর নাচ নিঃসন্দেহে দর্শকদের কাছে বড় সারপ্রাইজ়।

প্রথম দিন থেকেই পিহু আর ঋষির ‘ছত্তিশ কা আখড়া’ । একজন বুনো ওল তো অন্যজন বাঘা তেঁতুল। কিন্তু এত ঝগড়া, ঝামেলার মধ্যেও তাঁদের একে অন্যের প্রতি একটা আলগা ভালবাসা রয়েছে। রয়েছে না বলা অধিকার, আর অনেকটা যত্ন। যা তাঁরা না বুঝলেও, সেই ভালবাসার টের ইতিমধ্যেই পেয়ে গিয়েছে দর্শকরা। পিহু আর তাঁর টুবাইদা কবে বুঝবে একে অপরকে? এখন শুধু তারই অপেক্ষা।

আরও পড়ুন:Yash and Nusrat: কাশ্মীরে শুটিংয়ে যশ, ছুটি উপভোগ করছেন নুসরত

আরও পড়ুন:Shruti Das: শেষ লগ্নে ‘দেশের মাটি’, কেক কেটে সমাপ্তি, সুযোগ পেয়ে আপ্লুত শ্রুতি

আরও পড়ুন:Gaurab Roy Chowdhury: অসুস্থতা কাটিয়ে আবারও নতুন ধারাবাহিকে গৌরব, বিপরীতে কে জানেন?