Bengali Serial Pilu: ‘পিলু’ ধারাবাহিকের সেটে কোন অভিনেতা ‘র‍্যাগিং’ করেছিলেন মেঘাকে?

Bengali Serial Pilu: হঠাৎই জনপ্রিয়তা, ফ্ল্যাশলাইটের আলো, আর সাফল্য...সবকিছু নিয়েই টিভিনাইন বাংলার মুখোমুখি মেঘা। ধারাবাহিকের সেটে কি 'র‍্যাগিং' হয়েছিল তাঁর?

Bengali Serial Pilu: 'পিলু' ধারাবাহিকের সেটে কোন অভিনেতা 'র‍্যাগিং' করেছিলেন মেঘাকে?
'পিলু' ধারাবাহিকের সেটে কোন অভিনেতা 'র‍্যাগিং' করেছিলেন মেঘাকে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 1:59 PM

রিয়ালিটি শো’র মঞ্চ থেকেই বড় ব্রেক। প্রথম ধারাবাহিকেই বিপরীতে গৌরব রায় চৌধুরী। শুরুটা বেশ ভালভাবেই হয়েছে অভিনেত্রী মেঘা দাঁ-এর। হঠাৎই জনপ্রিয়তা, ফ্ল্যাশলাইটের আলো, আর সাফল্য…সবকিছু নিয়েই টিভিনাইন বাংলার মুখোমুখি মেঘা। ধারাবাহিকের সেটে কি ‘র‍্যাগিং’ হয়েছিল তাঁর? যদি হয়েও থাকে নেপথ্যে ছিলেন কে? পিলুর সেট ভিজিটে একের পর এক প্রশ্নের জবাব দিলেন তিনি।

এক মুহূর্ত দেরি না করে মেঘার আঙুল পাশে দাঁড়ানো নায়ক আহির ওরফে গৌরব রায় চৌধুরীর দিকে। তাঁর কথায়, ” সারাক্ষণ আমার লেগপুল করে। আর লেগপুলটা এমন পর্যায়ে করে যে ওই র‍্যাগিংয়ের মতোই। কোনও কারণ ছাড়াই আমায় কেস খাইয়ে দেয়। সিরিয়াস সিনে এমন একটা এক্সপ্রেশন দিল যে আমার হাসি পেয়ে গেল। ডিরেক্টর রেগে যায়। কাউকে তো বলতেও পারছি না যে কেন হাসছি।” তবে শুধু যে গৌরবই এই ‘র‍্যাগিং’-য়ে অভিযুক্ত তা কিন্তু নয়। আরও একজন রয়েছেন। কে তিনি? পিলুর কথায়, “আমাদের যে অ্যাসিসটেন্ট ডিরেক্টর রয়েছেন অভিজিৎদা তিনিও মাঝেমধ্যেই লেগপুল করেন। হঠাৎ করেই বলে বসবেন পিলু ফোন ঘাঁটছে। আমি কিন্তু ফোন ঘাঁটছি না তখন।”

ইন্ডাস্ট্রিতে নতুন বলেই কি পিছনে লাগেন গৌরব? অভিনেতার যদিও উত্তর, “ও যেন আরও ফ্লেক্সিবিল হয়ে যায়। যেন ভয় না পায়, সেই কারণেই ওর সঙ্গে এগুলো করা হয়।”

প্রথম ধারাবাহিকেই বেশ জমে উঠেছে গৌরব ও মেঘার রসায়ন। মেঘা মছলন্দপুরের মেয়ে। সেখান থেকেই রিয়ালিটি শো ও ধারাবাহিক। হঠাৎ দেখা স্বপ্ন যেন সত্যি হয়ে উঠছে ক্রমশ। পাশে সহকর্মীরা তো রয়েইছেন। টিআরপি’র অঙ্কে যদিও এখনও পর্যন্ত প্রথম হওয়া হয়নি তাঁদের। তবে প্রথম ১০-এ থাকেন প্রতি সপ্তাহেই। এই মুহূর্তে ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী আহিরের সঙ্গে বিয়ে হয়েছে পিলুর। বাস্তবে রসায়ন কতটা জমাট বাঁধল সেই প্রশ্নই ভক্তদের মুখে মুখে।

দেখুন পিলুর সেটে গৌরব ও মেঘার সঙ্গে টিভিনাইন বাংলার একান্ত আড্ডা