Bengali Serial TRP: ‘মিঠাই ভক্তদের জন্য দারুণ সুখবর, ‘গাঁটছড়া’ ফ্যানেদের আজ মন খারাপের দিন

TRP: হাজির টিআরপির ফলাফল। এই সপ্তাহে রীতিমতো বিপ্লব ঘটে গিয়েছে টিআরপির তালিকায়। প্রায় ডুবতে বসা 'মিঠাই' উঠে এসেছে অনেকখানি।

Bengali Serial TRP: 'মিঠাই ভক্তদের জন্য দারুণ সুখবর, 'গাঁটছড়া' ফ্যানেদের আজ মন খারাপের দিন
'মিঠাই ভক্তদের জন্য দারুণ সুখবর, 'গাঁটছড়া' ফ্যানেদের আজ মন খারাপের দিন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 4:01 PM

আরও এক নতুন সপ্তাহ। হাজির টিআরপির ফলাফল। এই সপ্তাহে রীতিমতো বিপ্লব ঘটে গিয়েছে টিআরপির তালিকায়। প্রায় ডুবতে বসা ‘মিঠাই’ উঠে এসেছে অনেকখানি। এখানেই কি শেষ ‘খেলনা বাড়ি’ এগিয়ে এসেছে অনেকটা। ‘গাঁটছড়া’ নেমে গিয়েছে অনেকটাই নীচে। অন্যদিকে শেষ হতে বসা ‘ধুলোকণা’ তীরে এসে তরী ডোবায়নি। বরং রেখে গিয়েছে নিজের ছাপ। আর বেশ কিছু সপ্তাহের মতো এই সপ্তাহতেও প্রথম হয়েছে জগদ্ধাত্রী। দর্শক বুঝিয়ে দিয়েছে, কান্নাকাটি, মেলোড্রামা নয় জ্যাসের অ্যাকশনেই মন মজছে তাঁদের। এই সপ্তাহে জগদ্ধাত্রীর প্রাপ্ত নম্বর ৮.৮। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৮.৩। বুঝতেই পারছেন নম্বর বেড়েছে বেশ খানিকটা। দ্বিতীয় স্থানে রয়েছে, ‘খেলনা বাড়ি’। গত সপ্তাহে ওই ধারাবাহিক ছিল চতুর্থ স্থানে। পেয়েছিল ৭.১। এই সপ্তাহে নম্বর বেড়ে দাঁড়িয়েছে ৮.২। তৃতীয় স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৬। নম্বর কমেছে অল্প। হারিয়েছে আগের সপ্তাহের স্থানও। আগের সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৭.৭।

এ তো গেল প্রথম তিনের অঙ্ক। বাকি কে কোথায় রয়েছে? চতুর্থ স্থানে রয়েছে গৌরী এল। প্রাপ্ত নম্বর ৭.৫। গত সপ্তাহের তুলনায় জায়গা ও নম্বর দুই-ই বেড়েছে ওই ধারাবাহিকের। পাঁচ নম্বরে রয়েছে ‘নিম ফুলের মধু’। ওই ধারাবাহিক শুরু হয়েছে সদ্য। আর শুরু হয়েই দর্শকের মন জিতে নিয়েছেন ধারাবাহিক। পেয়েছে ৭.৩। উল্লেখ্য, গত সপ্তাহে ওই ধারাবাহিক কিন্তু প্রথম পাঁচে ছিল না। এই সপ্তাহে যদিও চিত্রটা অন্য। ওই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা ও রুবেল দাস। অনস্ক্রিন তাঁদের রসায়ন বেশ ভাল লাগছে দর্শকদের। তবে অফ স্ক্রিন রুবেল প্রেম করছেন শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে, এ খবর নতুন নয়। শ্বেতারও নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ শুরু হয়েছে গত সপ্তাহ থেকেই। তবে প্রথম দশে কিন্তু জায়গা করে নিতে পারেনি ওই ধারাবাহিক। সে ক্ষেত্রে প্রেমিক খানিক হলেও এগিয়ে। ‘ধুলোকণা’ শেষ হয়ে যাচ্ছে। তবু শেষের মুখেও সে উজ্জ্বল। রেখে দিয়ে গেল ছাপ। ওই ধারবাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.২। সপ্তম স্থানে রয়েছে আলতা ফড়িং। পেয়েছে ৮.১। গত সপ্তাহে কিন্তু ফড়িংয়ের জায়গা হয়েছিল প্রথম পাঁচে। এ সপ্তাহে সেই স্থান হারিয়েছে সে। ভাবছেন তো, এত ভাল নম্বরের ভিড়ে ‘গাঁটছড়া’ কোথায়? এক ধাক্কায় অনেকটাই নেমে গিয়ে ওই ধারাবাহিক রয়েছে অষ্টম স্থানে। প্রাপ্ত নম্বর ৭.০। অন্যদিকে ওই একই নম্বর পেয়ে অনেকটাই উঠে এসেছে ‘মিঠাই’। মিঠিকেও যে আপন করে নিয়েছে দর্শক সে কথাই প্রমাণ করছে ওই ধারাবাহিক।

ইদানিং এক ট্রেন্ড দেখা গিয়েছে টিআরপির অঙ্কে। কোনও ধারাবাহিকই ধারাবাহিকভাবে নির্দিষ্ট একটি স্থান ধরে রাখতে পারছে না। তবে টিআরপি বড়ই অদ্ভুত। কখন যে কী হয়, তা বলা মুশকিল। আজ যে নেই প্রথম দশেও কাল সে প্রথম হবে না, কে বলতে পারে?

কে, কোথায়… জগদ্ধাত্রী- ৮.৮ খেলনা বাড়ি- ৮.২ অনুরাগের ছোঁয়া- ৭.৬

গৌরী এল- ৭.৫ নিম ফুলের মধু – ৭.৩