Bengali Serial TRP: প্রথম তিনে নেই ‘গাঁটছড়া’, এই সপ্তাহে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

Bengali Serial TRP: প্রতি সপ্তাহতেই টিআরপিতে ঘটে বিস্তর অদলবদল। আজ যে রাজা কাল সে ফকির…

Bengali Serial TRP: প্রথম তিনে নেই 'গাঁটছড়া', এই সপ্তাহে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল
এই সপ্তাহে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 3:51 PM

আরও একটা পরীক্ষার দিন। বাংলা ধারাবাহিকের ভাগ্য নির্ধারণের পালা আরও একবার। প্রকাশ্যে এল বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা। কে কত নম্বরে রইল? কে কত পেল? রইল বিস্তারিত তালিকা। এই সপ্তাহে প্রথম তিনি দেখা গেল না ‘গাঁটছড়া’কে। গত সপ্তাহতেও দ্বিতীয় স্থানে ছিল ওই ধারাবাহিকটি। বদলে উঠে এল কে? প্রথম স্থানেই বা উঠে এল কে?

বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই ভাগ্যটা বেশ ভালই যাচ্ছে মিঠাইয়ের। গত সপ্তাহের মতো এ সপ্তাহতেও প্রথম হয়েছে ওই ধারাবাহিকটি। গত সপ্তাহে ‘মিঠাই’ পেয়েছিল ৮.৩। এই সপ্তাহতে নম্বর বাড়েনি তাঁর। ওই একই নম্বর পেয়ে ওই ধারাবাহিক রয়েছে প্রথম স্থানে। অন্যদিকে গাঁটছড়ার জায়গায় এই সপ্তাহে এক লাফে উপর উঠে এসেছে জি-বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’। এই সপ্তাহে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৯। এর পরের স্থানেই জায়গা করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’। ওই ধারাবাহিকটি পেয়েছে ৭.৫ নম্বর। অন্যদিকে এই সপ্তাহে গাঁটছড়া রয়েছে ৭.৪ স্থানে। গত সপ্তাহের থেকে বেশ খানিকটা নম্বর কমেছে তাঁর। ওই ধারাবাহিক পেয়েছে ৭.৪। গত সপ্তাহে ধারাবাহিকটি পেয়েছিল ৮.১।

লক্ষ্মী কাকিমায় এই সপ্তাহে জমজমাট সপ্তাহ। রয়েছে বেশ কিছু মোড় ঘোরানো এপিসোড। তবে তা সত্ত্বেও প্রথম তিনে জায়গা হয়নি মাঝে টপার হওয়া এই ধারাবাহিকটি। তবে টিআরপির নিরিখে নম্বর মোটেও খারাপ নয় ওই ধারাবাহিকের। পেয়েছে ৭.১। ষষ্ঠ স্থানে রয়েছে ‘ধুলোকণা’। ওই ধারাবাহিক পেয়েছে ৬.৭। এই সপ্তাহতেই শেষ হয়ে যাচ্ছে ‘উমা’। ওই ধারাবাহিকটি পেয়েছে ৬.৪। শেষ হচ্ছে আরও এক ধারাবাহিকও। অষ্টম স্থানে রয়েছে সে। পেয়েছে ৬.৩। ওই একই নম্বর পেয়ে অনুরাগের ছোঁয়াও রয়েছে অষ্টম স্থানে। নবম স্থানে রয়েছে ‘এই পথ যদি না শেষ নয়’। দশম স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি।

প্রতি সপ্তাহতেই টিআরপিতে ঘটে বিস্তর অদলবদল। আজ যে রাজা কাল সে ফকির… আগামী সপ্তাহে কী হয় এখন সেটাই দেখার। নতুন ধারাবাহিক এগিয়ে আসবে নাকি পুরনো ধারাবাহিকই ধরে রাখবে তাঁদের আধিপত্য– সেটাই দেখার।