Pawandeep Rajan-Arunita Kanjilal: লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে ঘুরছেন পবনদীপ-অরুণিতা! ভাইরাল ভিডিয়ো 

Pawandeep Rajan-Arunita Kanjilal: পবনদীপ ও অরুণিতার এক ফ্যানক্লাব থেকে শেয়ার করা হয়েছে ওই ভিডিয়োটি। ভিডিয়োতে স্পষ্টতোই দেখা যাচ্ছে হাসি হাসি মুখ করে এক অপরের দিকে তাকিয়ে হেঁটে চলেছেন তাঁরা।

Pawandeep Rajan-Arunita Kanjilal: লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে ঘুরছেন পবনদীপ-অরুণিতা! ভাইরাল ভিডিয়ো 
প্রেমের গুঞ্জন আবারও তুঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 11:12 PM

ফের একবার তুঙ্গে পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের প্রেমের গুঞ্জন। নেপথ্যে ভাইরাল হওয়া এক ভিডিয়ো। ভিডিয়োতে স্পষ্টতই দেখা যাচ্ছে লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে ঘুরছেন পবনদীপ ও অরুণিতা কাঞ্জিলাল। ব্যাপারটা কী?

পবনদীপ ও অরুণিতার এক ফ্যানক্লাব থেকে শেয়ার করা হয়েছে ওই ভিডিয়োটি। ভিডিয়োতে স্পষ্টতোই দেখা যাচ্ছে হাসি হাসি মুখ করে এক অপরের দিকে তাকিয়ে হেঁটে চলেছেন তাঁরা। দুজনেই কথা বলায় ব্যস্ত। তবে তাঁরা একা নন। সঙ্গে রয়েছেন এক চিত্রগ্রাহক। ইন্ডিয়ান আইডলে স্থানাধিকারী হওয়ার পর থেকেই বিদেশে মাটিতে পরপর অনুষ্ঠান করছেন পবনদীপ-অরুণিতা। সেই কারণেই হয়তো একসঙ্গে বিদেশ ভ্রমণ– এমনটাই মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ। কিন্তু হাতে হাত? তবে কি এতদিনের অস্বীকার করা প্রেমের সামাজিক শিলমোহর? উঠেছে সে প্রশ্নও।

যদিও এর পাল্টা যুক্তিও রয়েছে। অরুদীপ ভক্তদের একটা বড় অংশের দাবি যদি তাই হয়, তবে সঙ্গে ফোটপগ্রাফার নিয়ে তাঁর ঘুরবেন কেন? হতে পারে কোনও মিউজিক ভিডিয়োর অংশ, যা তাঁরা শুট করছিলেন! কারণ যাই হোক না কেন, বিদেশের মাটিতে প্রিয় জুটির কেমিস্ট্রি আরও একবার চাক্ষুষ করে তাঁরা বেজায় খুশি। পবন ও অরুণিতা যদিও এ বিষয়ে মুখ খোলেননি বরাবরের মতোই।

এর আগে প্রকাশ্যে এসেছিল পবনদীপের সঙ্গে একই মিউজিক ভিডিয়োতে অরুণিতার কাজ না করার কথা। কারণ হিসেবে জানা গিয়েছিল, কারণে মেয়ের সঙ্গে পবনের সম্পর্ক নিয়ে সেই ইন্ডিয়ান আইডল থেকে যে চর্চা শুরু হয়েছে তা নাকি একেবারেই অপছন্দ ছিল অরুণিতার পরিবারের। যদিও ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ । তাঁর কথায়, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।” ফ্যানেরা তাঁদের একসঙ্গে দেখতে চান, আর তাঁরা? তার উত্তর দেবে সঠিক সময়।

আরও পড়ুন-Bengali Serial Pilu: ‘পিলু’ ধারাবাহিকের সেটে কোন অভিনেতা ‘র‍্যাগিং’ করেছিলেন মেঘাকে?

আরও পড়ুন-Shane Warne: তাঁর বায়োপিকে কোন অভিনেতাকে দেখতে চেয়েছিলেন ‘ক্রিকেটের বরপুত্র’ শেন ওয়ার্ন?