Viral Video: জল্পনাই কী হল সত্যি, পবনদীপেই ভালবাসা খুঁজে পেলেন অরুণিতা, সাক্ষী ভাইরাল ভিডিয়ো

Arunita-Pawandeep: গানে গানে কি তবে এবার প্রেমপর্বের ইঙ্গিত, ফ্যানপেজে শেয়ার ভিডিয়ো নিয়ে জল্পনা তুঙ্গে।

Viral Video: জল্পনাই কী হল সত্যি, পবনদীপেই ভালবাসা খুঁজে পেলেন অরুণিতা, সাক্ষী ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 7:46 AM

ইন্ডিয়ান আইডলের মঞ্চে জুটির মধ্যে থাকা লুকোনো কেমিষ্ট্রি সামনে উঠে এসেছিল, দুই প্রতিযোগী, পবনদীপ ও অরুনিতা, যাঁদের কণ্ঠস্বরের মাধুর্যে সকলেই এক কথায় মন দিয়েছিলেন। ভক্তদের আবেদন, বাস্তবেও এই জুটিকে এক সঙ্গে দেখতে চান তাঁরা। তবে রিয়ালিটি শো চলাকালিনই উঠে এসেছিল তাঁদের ঘিরে একাধিক মন্তব্য, পরিবার থেকে মেনে নেবে না কেউ, অরুনিতার পরিবার থেকে বাধা, বা তাঁরা একসঙ্গে কাজ করুক সেইটুকুও চান না কেউ। খবর শুনে ভক্তরা ভেবেছিলেন, এই শো-এর মঞ্চেই তবে তাঁদের ডুয়ো সফর ইতি। কিন্তু না, তাঁদের একসঙ্গে পথচলার ছিল অনেকটা বাকি।

View this post on Instagram

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

শো শেষ হওয়ার পর থেকেই খবরের শিরোনামে তাঁরা। একের পর এক বিদেশ সফরে গিয়ে নিজেদের কণ্ঠস্বরের যাদুতে সকবকে মুগ্ধ করছেন তাঁরা, তার প্রমাণ মিলেছে একাধিকবার। কখনও সামনে উঠে এসেছে, শো-এর অন্য প্রতিযোগীদের অভাব অনটনের কথা, কখনও সামনে উঠে এসে অন্যন্যদের আবারও সাধারণের ভিড়ে হারিয়ে যাওয়ার কথা, তবে কোথাও গিয়ে যেন এই জুটির সঙ্গ ছাড়তে নারাজ ভক্তরা। তবে কি সত্যিই বর্তমানে হাজার না- সত্ত্বেও প্রেম করছেন অরুনিতা ও পবনদীপ! সে প্রসঙ্গে স্পষ্ট না হলেও এবার কী প্রেমেরই ইঙ্গিত দিয়ে বসলেন পবনদীপ।

পেহলা নাশা গানের ভিডিয়ো বর্তমানে ভািরাল, আর সেখান থেকেই একটি ছবি শেয়ার করে পবনদীপ লিখলেন, ‘যো ওয়াদা কিয়া ও নিভানা পরে গা, রোকে যামানা চাহে, রোকে খুদা তুমকো আনা পারে গা… ‘ গানের অংশটুকু ক্যাপশনে দিয়ে তিনি মজার ছলে প্রেম প্রসঙ্গ উষ্কে দিয়ে লেখেন, আমি তো গানের কথা বলছিলাম, আপনারা কী ভাবলেন! আর এতেই যেন ভক্তদের কাছে মজার ছলে বিষয়টা স্পষ্ট। তবে কি জল্পনা আর জল্পনা নয়, সত্যিই এই ভক্তদের প্রিয় জুটির মধ্যে বেড়ে উঠছে প্রেমকাহিনী! নানা ফ্যান পেজ থেকে ভাইরাল হয়ে ওঠা তাঁদের নানা ছবি থেকে গানের ভিডিয়ো সকলের হাতে হাতে ফেরে, তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও স্পষ্ট কোনও মন্তব্য না করলেও এই জুটি যে বর্তমানে তাঁদের নিয়ে গুঞ্জণ বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন, তা পবনদীপের কমেন্টেই স্পষ্ট ইঙ্গিত দেয়।

আরও পড়ুন- Viral Photo: ‘পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা’, কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?

আরো পড়ুন- RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার

আরও পড়ুন- Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা