Bengal TRP: এক নম্বরে থাকলেও ধীরে-ধীরে স্কোর কমছে ‘অনুরাগের ছোঁয়া’র, উঠে আসছে অন্য কোন ধারাবাহিক?

Anurager Chowa: ধারাবাহিককে এক জায়গায় নিজেকে বসিয়ে রাখতে যথাসাধ্য চেষ্টা করেছে ধারাবাহিকের দুটি ক্ষুদে চরিত্র সোনা এবং রূপা।

Bengal TRP: এক নম্বরে থাকলেও ধীরে-ধীরে স্কোর কমছে 'অনুরাগের ছোঁয়া'র, উঠে আসছে অন্য কোন ধারাবাহিক?
'অনুরাগের ছোঁয়া'
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 5:04 PM

গত সপ্তাহে বেঙ্গল টিআরপিতে সবচেয়ে বেশি নম্বর পেয়েছিল বাংলা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সেটা ছিল অন্যতম রেকর্ড নম্বর। পেয়েছিল ৯.৫ স্কোর। আর একটু এগোলেই হয়তো ১০-এ ১০ পেত ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহেও নিজের এক নম্বর জায়গা দখল করে রেখেছে এই ধারাবাহিক। তবে পয়েন্ট অনেকটাই কমেছে। ৯.৫ থেকে তা কমে হয়েছে ৯.১। ধারাবাহিককে এক জায়গায় নিজেকে বসিয়ে রাখতে যথাসাধ্য চেষ্টা করেছে ধারাবাহিকের দুটি ক্ষুদে চরিত্র সোনা এবং রূপা। এই সপ্তাহেও দ্বিতীয় খানে রয়েছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। তবে স্কোর কমেছে অনেকটাই ৮.৮ থেকে নেমে হয়েছে ৮.৪।

এই সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করে নিতে পারেনি ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। তাই তৃতীয় স্থানে চলে এসেছে ‘গৌরী এলো’৷ ‘গৌরী এলো’র প্রাপ্য নম্বর ৭.৮। গত সপ্তাহে ছিল ৮.০।

টিআরপিতে ধীরে-ধীরে উপরের দিকে উঠে আসছে ‘নিম ফুলের মধু’৷ এক সদ্য বিবাহিত গৃহবধূর শ্বশুর বাড়িতে মানিয়ে নেওয়া থেকে শুরু করে শাশুড়ির মন জুগিয়ে চলা, সঙ্গে থাকছে টুকরো-টাকরা গোয়েন্দাগিরিও। এই সপ্তাহে ‘নিম ফুলের মধু’ নিজের জায়গা ধরে রেখেছে গত সপ্তাহের করে তুলনায়। গত সপ্তাহে এই সিরিয়াল পেয়েছিল ৭.৬। এই সপ্তাহেও তাই পেয়েছে এবং উঠে এসেছে চতুর্থ স্থানে।

‘নিম ফুলের মধু’র মত আরও দুটি নতুন বাংলা সিরিয়াল ভাল স্কোর টিআরপিতে। ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম’। তবে এখানে একটা কথা বলতেই হচ্ছে, ‘বাংলা মিডিয়াম’-এর স্কোর কমেছে গত সপ্তাহের তুলনায়। গত সপ্তাহে এই ধারাবাহিক পেয়েছিল ৭.৬। এই সপ্তাহে পেয়েছে ৭.২। অন্যদিকে গত সপ্তাহে ‘পঞ্চমী’ পেয়েছিল ৭.২। এই সপ্তাহেও সেই স্কোরেই রয়েছে এই ধারাবাহিক।

একটি উল্লেখযোগ্য বিষয় লক্ষ্য করার যাচ্ছে বাংলা টিআরপির ক্ষেত্রে। কয়েক সপ্তাহ ধরে একটি কিংবা দুটি ধারাবাহিক নিজের জায়গা ধরে রাখতে পারছে এক কিংবা দুই নম্বর স্থানে। তারপর তলিয়ে যাচ্ছে নিচের দিকে। ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘জগদ্ধাত্রী’র ক্ষেত্রে তেমনটাই ঘটে কি না এখন সেটাই দেখার বিষয়।