Kapil Sharma: ‘ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করুন’, অনুরোধ কপিলের!

Kapil Sharma: এই শো শুরুর আগে শোনা গিয়েছিল অর্চনা ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে নাকি তাঁর অজান্তেই নির্মাতার তাঁকে বাদ দিয়েছেন

Kapil Sharma: ‘ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করুন’, অনুরোধ কপিলের!
অর্চনা পূরণ সিং (বাঁদিকে), কপিল শর্মা (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:35 PM

‘দ্য কপিল শর্মা শো’-এর অন্যতম সদস্য অর্চনা পূরণ সিং। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় তিনি। সেই শোয়ে অন ক্যামেরা কপিল অনুরোধ করলেন। অনুরোধ অর্চনার অনুরাগীদের কাছে। ‘ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করুন’! কপিলের এ হেন অনুরোধে অবাক অনুরাগীরা!

অর্চনা মাঝেমধ্যেই এই শোয়ের ‘বিহাইন্ড দ্য সিন’ সোশ্যাল ওয়ালে শেয়ার করেন। তেমনই এক ভিডিয়োতে দেখা যাচ্ছে কপিল ‘কাজরা মহব্বত ওয়ালা’ গেয়ে উপস্থিত দর্শকের মনোরঞ্জন করছেন। সে সময় কপিল বলেন, “অর্চনাজির প্রচুর ভক্ত, যাঁরা ওঁকে ইনস্টাগ্রামে ফলো করেন, তাঁদের প্রতি আমার অনুরোধ, দয়া করে ওঁকে আনফলো করুন।”

এর কারণ জানতে চাওয়া হলে কপিল বলেন, “আপনি যতটা দেখাচ্ছেন, আমরা ততটা শুট করি না।” পুরো ঘটনাই ঘটেছে মজার মোড়কে। অর্চনা ফের মজা করে কপিলকে বলেন, “আমি তো তবুও পোস্ট শেয়ার করি। তুমি তো তাও করো না। ফলে তোমাকে আনফলো করে আমাকে ফলো করতে বলো…।” এর উত্তরে কপিল জানান, একদিন তিনি নাকি এমন পোস্ট শেয়ার করবেন যা নিয়ে সকলে আলোচনা করতে বাধ্য হবেন!

এই শো শুরুর আগে শোনা গিয়েছিল অর্চনা ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে নাকি তাঁর অজান্তেই নির্মাতার তাঁকে বাদ দিয়েছেন। সে প্রসঙ্গে অর্চনা সাংবাদিকদের বলেছিলেন, “আমি অন্তত এমন কোনও খবর জানি না। বরং পরের শোতে অংশ নেব, এটাই তো আমি জানি। গত বছরও আমি একটা ছবির শুটিং করছিলাম। তখন এই ধরনের গুজব উঠেছিল। এই বছরও আমি একটা সিরিজের শুটিং করছি। আর লোকে ভাবছে সে জন্য বোধহয় ‘কপিল শর্মা শো’ তে থাকব না। কিন্তু এই ধরনের গুজবের কোনও সত্যতা নেই।” সত্যিই যে ওই খবর গুজব ছিল, তা এই শোয়ে অর্চনার উপস্থিতিই বুঝিয়ে দিয়েছে। অর্চনা সে সময় আরও জানান, কপিল শর্মার শোয়ের বিভিন্ন পারফরম্যান্স তিনি এনজয় করেন। কপিল নিজে নাকি তাঁকে অফার দিয়েছিলেন, এই শোয়ের জন্য বেছে নিয়েছিলেন।

গত বছর ফেব্রুয়ারিতে হঠাৎ বন্ধ হয়ে যায় কপিলের শো। তিনি ব্যক্তিগত কারণের জন্য সরে যান বলে খবর। তারপর তাঁর পুত্র সন্তানের জন্ম হয়। সে সময় স্ত্রী এবং সন্তানদের সময় দিতে চেয়েছিলেন বলেই শো থেকে সরে দাঁড়িয়েছিলেন বলে জানান কপিল। ফের পুরোদমে এই শো এনজয় করছেন দর্শক।

আরও পড়ুন, ‘মানি হাইস্ট’-এর অ্যালিসিয়ার সঙ্গে ভারতের গভীর যোগসূত্র!