Kapil Sharma: শো বন্ধ করে দেওয়ার আসল কারণ এতদিনে প্রকাশ করলেন কপিল!

Kapil Sharma: কপিল জানিয়েছেন, ব্যথার কারণে তাঁর ব্যবহার বদলে গিয়েছিল। সব কিছুতেই খুব বিরক্ত হয়ে যেতেন। কারণ ব্যথার কোনও সমাধান জানা ছিল না।

Kapil Sharma: শো বন্ধ করে দেওয়ার আসল কারণ এতদিনে প্রকাশ করলেন কপিল!
কপিল শর্মা।

ফের স্বমহিমায় ফিরেছেন তিনি। তাঁর পারফরম্যান্স দেখে আগের মতোই আনন্দ পাচ্ছেন দর্শক। তিনি অর্থাৎ ‘দ্য কপিল শর্মা শো’-এর সঞ্চালক স্বয়ং কপিল। মাঝে কয়েক মাস বন্ধ ছিল এই শো। কপিল দ্বিতীয় বার বাবা হয়েছেন মাস কয়েক আগে। পরিবারকে সময় দেওয়ার জন্য ব্যক্তিগত কারণে এই শো বন্ধ রেখেছিলেন বলে জানিয়েছিলেন এতদিন। এ বার প্রকাশ্যে এল অন্য কারণও।

কপিল জানিয়েছেন, অসহ্য পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতা এতটাই বেড়েছিল যে বিছানা থেকে উঠতে পারতেন না। সেই পরিস্থিতিতে শো বন্ধ করে দেওয়া ছাড়া তাঁর আর কোনও উপায় ছিল না। সম্প্রতি নিজের শারীরিক অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন কপিল।

কপিলের কথায়, “২০১৫ সালে আমি তখন আমেরিকায় ছিলাম। আমি পিঠের ব্যথার জন্য চিকিৎসকের কাছে যাই। সাময়িক আরাম পেয়েছিলাম। কিন্তু ব্যথার আসল কারণের নিরাময় হয়নি। এ বছর জানুয়ারিতে আবার ওই একই ব্যথায় অসুস্থ হয়ে পড়ি। শিরদাঁড়ার আঘাত এমনই ছিল যে বহু পরিকল্পনা বাতিল করে শো বন্ধ করে দিতে বাধ্য হই।”

কপিল জানিয়েছেন, ব্যথার কারণে তাঁর ব্যবহার বদলে গিয়েছিল। সব কিছুতেই খুব বিরক্ত হয়ে যেতেন। কারণ ব্যথার কোনও সমাধান জানা ছিল না। “আমি বিছানা থেকে উঠতে পারতাম না। আবার এটাও লোকে বলত, খালি শুয়ে থাকছ, ওজন বেড়ে যাচ্ছে। স্যালাড বা তরল জাতীয় খাবার খাওয়া ছিল আরও বিরক্তিকর। এ সব কিছুই সামলাতে হয়েছে আমাকে”, শেয়ার করেছেন কপিল। গত শনিবার ওয়ার্ল্ড স্পাইন ডে উপলক্ষে একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে নিজের এই অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন কপিল।

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে। এখন আগের থেকে অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Bengali film: হিমাচলের ছোট শহর থেকে ‘অন্তর্ধান’ হল মেয়ে, তাকে কি খুঁজে পাবেন পরম-তনুশ্রী?

আরও পড়ুন, Rituparna Sengupta: চালতাবাগানের মন্ডপে বিশেষ শিশুদের খাদ্য এবং বস্ত্র দান করলেন ঋতুপর্ণা

Click on your DTH Provider to Add TV9 Bangla