Big Boss 15: বিগ বসের বাড়িতে প্রাক্তন প্রেমিকা অনুশা দান্ডেকর ও শমিতা শেট্টির মধ্যে কী মিল খুঁজে পেলেন করণ কুন্দ্রা?

তা হলে কি এবার শমিতার প্রেমে পড়বেন করণ। প্রশ্ন সহ-প্রতিযোগী তেজস্বী প্রকাশের।

Big Boss 15: বিগ বসের বাড়িতে প্রাক্তন প্রেমিকা অনুশা দান্ডেকর ও শমিতা শেট্টির মধ্যে কী মিল খুঁজে পেলেন করণ কুন্দ্রা?
করণ, শমিতা ও অনুষ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 6:38 PM

এবারের বিগ বস ১৫ সিজনের বাড়িতে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রাকে নিয়ে। তাঁদের মধ্যে সম্পর্ক অত্যন্ত মধুর। একে অপরের অত্যন্ত ভাল বন্ধু তাঁরা। অল্প সময়ের মধ্যেই কাছের মানুষ হয়ে উঠেছেন। গত এপিসোডে একে অপরের জীবনের সম্পর্ক ও প্রেম নিয়ে আলোচনা করছিলেন করণ এবং তেজস্বী। সেই সময়ই নিজের প্রাক্তন প্রেমিকা অনুশা দান্ডেকরের সঙ্গে সহ-প্রতিযোগী শমিতা শেট্টির তুলনা করেন করণ।

করণের বক্তব্য অনুযায়ী, প্রতীক সহজপাল নাকি বলেছেন, শমিতা ও অনুশার মধ্যে অনেক বিষয়ে মিল আছে। এই কথা শুনে তেজস্বী বলে ওঠে, “ও হ্যাঁ, দু’জনেরই চুলে রং করা। দু’জনের শরীরের গঠনও অনেকটাই একরকম।”

View this post on Instagram

A post shared by Karan Kundrra (@kkundrra)

এই কথা শুনে করণ বলে ওঠেন, “তার সঙ্গে সততা ও আবেগের দিকটাও রয়েছে। দু’জনের কেউই একবার নেওয়া সিদ্ধান্ত থেকে সরে আসেন না। এই বিষয়গুলোয় ভীষণ মিল পাই আমি।”

তা হলে কি শমিতার প্রেমে পড়বেন করণ, স্পষ্ট জিজ্ঞেস করে ওঠেন তেজস্বী। উত্তরে করণ বলেন, “না। ব্রোকোডও একটা বিষয়, তাই নয় কী!” সেই সঙ্গে যোগ করেন রাকেশ বাপত ও শমিতা একে অপরকে ভালবাসেন।

View this post on Instagram

A post shared by Karan Kundrra (@kkundrra)

প্রসঙ্গত, করণ ও অনুশার সাড়ে তিন বছরের সম্পর্ক ছিল। গত বছরই তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল, অনুশাও বিগ বস ১৫তে অংশগ্রহণ করবেন। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন অনুশা নিজেই। ইনস্টাগ্রামে এসে লিখেছিলেন, “ফের একবার বলতে চাই, এটা আমার জীবন। আমার সুখের জায়গা। ভগবানের জন্য এই নন-সেন্স বন্ধ করুন। আমি বিগ বসে যাচ্ছি এটা নিয়ে আলোচনা বন্ধ করুন। আমি এই নাটকের অংশ নই।”

আরও পড়ুন: Rajkumar Rao-Kapil Sharma: প্রকাশ্যে কপিল শর্মার ফ্যামিলি প্ল্যানিং নিয়ে মশকরা করলেন রাজকুমার