Rajkumar Rao-Kapil Sharma: প্রকাশ্যে কপিল শর্মার ফ্যামিলি প্ল্যানিং নিয়ে মশকরা করলেন রাজকুমার

কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কপিল। তাঁদের পরিবারকেও অনায়াসেই বলা যায়, 'হাম দো হামারে দো' পরিবার।

Rajkumar Rao-Kapil Sharma: প্রকাশ্যে কপিল শর্মার ফ্যামিলি প্ল্যানিং নিয়ে মশকরা করলেন রাজকুমার
রাজকুমার রাও ও কপিল শর্মা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 3:04 PM

রাজকুমার রাও ও কৃতি শ্যাননকে দেখা যাবে ‘হাম দো হামারে দো’ ছবিতে। জোর কদমে চলছে ছবির প্রচার। সেই প্রোমোশনেই ‘দ্যা কপিল শর্মা শো’-এ আসতে চলেছেন রাজকুমার-কৃতি। শোয়ের সাম্প্রতিকতম প্রোমোও সেই আভাসই দিচ্ছে। বোঝাই যাচ্ছে, হাসি মজায় পরিপূর্ণ হতে চলেছে এপিসোড।

কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কপিল। তাঁদের পরিবারকেও অনায়াসেই বলা যায়, ‘হাম দো হামারে দো’ পরিবার। তাই প্রোমো দেখা যায়, কপিল মজার ছলে রাজকুমার ও কৃতিকে জিজ্ঞেস করছেন, তাঁর জীবন থেকেই কি অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি হয়েছে?

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

এই প্রশ্নের বেশ মজার উত্তরও দিয়েছেন রাজকুমার। বলেছেন, “আপনার জীবনের কী ভরসা আছে। আগামী বছর হাম দো হামারে তিন হতে পারে। তারপরের বছর হাম দো হামারে চার হয়ে যেতে পারে।” অর্থাৎ, মজার ছলে রাজকুমার বলেছেন, প্রতি বছরই একটি সন্তানের জন্ম দেবেন কপিল।

ভিডিয়োর ক্যাপশনে মজার কমেন্ট করেছেন কপিল। রাজকুমার ও কৃতিকে ট্যাগ করে লিখেছেন, “ঠিক বলেছেন আপনি।”

ছবিতে রাজকুমার ও কৃতি ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল ও রত্না পাঠক শাহ। যদিও বা তাঁদের দেখা যাবে না শোতে। দ্য়া কপিল শর্মা শোয়ের অন্যান্য কাস্ট মেম্বার কিকু সর্দার, ভারতী সিং ও ক্রুষ্ণা অভিষেকের সঙ্গেও আনন্দ করেন রাজকুমার ও কৃতি।

শো চলাকালীন, কপিল রাজকুমারকে ট্রেন স্টেশনের হকারের অভিনয় করে দেখাতে বলেন। যে সে হকার নয়। শায়েরি বই বিক্রি করেন, এমন এক হকার। ভারতী অভিনয় করেন কাম্মো বুয়ার চরিত্রে। বলতে থাকেন, কীভাবে তিনি একসময় কৃতির বাবার প্রেমে পড়েছিলেন।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’তেও গিয়েছেন রাজকুমার ও কৃতি। ২৯ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবি।

আরও পড়ুন: Diljit-Dosanjh: কোন অভিনেত্রীকে দেখে অভিনয় করার অনুপ্রেরণা পেয়েছিলেন দিলজিৎ?