কে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ

Teachers Day and KBC 13: 'কৌন বানেগা ক্রোড়পতি'তে শিক্ষক দিবস স্পেশ্যাল এপিসোডে আসছেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। ফারহাই ছিলেন দীপিকার প্রথম পরিচালক। তাঁকে ব্রেক দিয়েছিলেন 'ওম শান্তি ওম' ছবিতে।

কে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ
'পিকু' ছবিতে অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 1:28 PM

আজকের দিনটা অন্যান্য রবিবারের মতো নয়। আজ একটু অন্যরকমভাবে কাটবে অনেকের। কারণ, আজ শিক্ষক দিবস। ৫ সেপ্টেম্বর। আজই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন ফারহা খান। ‘কৌন বানেগা ক্রোড়পতি’তে তিনি অতিথি হিসেবে গিয়েছেন। আগামী শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর শো শুরু হবে।

কিছুক্ষণ আগে ফারহা একটি সুন্দর পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পোস্টের ছবিটি তুলেছেন অমিতাভ বচ্চন নিজে। ফারহা লিখেছেন, “আজকের দিনটা দারুণ ভাল। কারণ একটি সেলফিটি তুলেছেন খোদ লেজেন্ড অমিতাভ বচ্চন। এই টিচার্স ডে স্পেশ্যাল এপিসোডের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। এই  অনেক ধন্যবাদ আমার ডার্লিং দীপিকা পাড়ুকোনকেও।”

View this post on Instagram

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

সম্প্রতি করোনার দুটি ভ্যাকসিন নেওয়ার পরও আক্রান্ত হয়েছেন ফারহা। তাই পোস্টে উল্লেখ করে লিখেছেন, “এই এপিসোডের শুটিং আগেই হয়েছে। আমি তখন কোভিড পজিটিভ ছিলাম না। সেটের সকলে করোনা টেস্ট করিয়েছে। তাঁদের প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।”

দীপিকার প্রথম পরিচালক ফারহা খান। ছবির নাম ‘ওম শান্তি ওম’। শাহরুখ খান ছিলেন দীপিকার প্রথম হিরো। তারপর আরও অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা ও ফারহা। যেমন ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’। এই দুটি ছবিতেও দীপিকার হিরো ছিলেন শাহরুখই। কেরিয়ারের শুরুতে ফারহার থেকে অনেককিছু শিখেছেন দীপিকা। প্রকাশ্যে সেই কথা অনেকবার বলেওছেন অভিনেত্রী।

দীপিকা ছিলেন অমিতাভের অনস্ত্রিন কন্যা। সুজিত সরকারের জনপ্রিয় ছবি ‘পিকু’কে বাবা-মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। গল্পে যেমন মিশে ছিল কমেডি, তেমনই প্যাথোস। আরও ছবিতে একসঙ্গে কাজ করার কথা তাঁদের। দক্ষিণের একটি ছবিতে দু’জনে কাজ করবেন। সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রভাসও।

আরও পড়ুনকাদের খান থেকে বালরাজ সাহানি… বাস্তব জীবনে কেউ প্রফেসর, কেউ ‘ভাষা’ শিক্ষক

আরও পড়ুনছেলে আদিদেবকে শিক্ষকের আসনে বসালেন সুদীপা!