দু’টি কিডনিই বিকল, বাড়িতে আগুন লেগে সব শেষ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী

নামকরণ, আদালত সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন অনন্যা। সিনেমাতেও কাজ করেছেন তিনি। এর মধ্যে রয়েছে 'টেক ইট ইজি', 'আওয়ারা' সহ ইত্যাদি ছবি।

দু'টি কিডনিই বিকল, বাড়িতে আগুন লেগে সব শেষ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী
হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 1:26 PM

একেবারে যেন পথে বসার অবস্থা। চারিদিক থেকে একের পর এক বিপর্যয়। দুটি কিডনিই হয়ে গিয়েছে বিকল। এরই মধ্যে পারিবারিক কাপড়ের ব্যবসারও চরম ক্ষতি। বাড়িতে আগুন লাগে দিন কয়েক আগে। পুড়ে ছাই হয়ে যায় ব্যবসার যাবতীয় কাঁচামাল, মেশিন। অন্ততপক্ষে একটি কিডনি না বদলালে হয়তো প্রাণরক্ষাও হবে না। হাসপাতাল থেকে ভিডিয়ো বার্তায় সাহায্য চাইলেন টেলি অভিনেত্রী অনন্যা সোনি।

এই মুহূর্তে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। অনন্যা জানান, ২০১৫ সালেই দুটি কিডনি নষ্ট হয়ে গিয়েছিল তাঁর। সে সময় তাঁর বাবা একটি কিডনি দান করেন তাঁকে। তা দিয়েই এ যাবৎ বেঁচে ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি পরীক্ষা নিরীক্ষায় জানা গিয়েছে সেই কিডনিও বিকল হয়ে যাচ্ছে ক্রমশ। এই মুহূর্তে বেঁচে থাকতে গেলে তাঁর কিডনি প্রতিস্থাপন জরুরি। কিন্তু হাতে পয়সা নেই।

View this post on Instagram

A post shared by ANAYA T SONI (@theanayasoni)

তাঁর কথায়, “আমি যখন ধারাবাহিকে অভিনয় করছিলাম তখন এরকম অবস্থার মধ্যে যে আমায় পড়তে হতে পারে তা আমার মাথাতেও আসেনি। আমার মায়ের জামাকাপড়ের ব্যবসা রয়েছে। কিন্তু কিছুদিন আগে বাড়িতে আগুন লাগে। সব কিছু পুড়ে যায়। সব শেষ হয়ে যায়। এখন আমাদের পথে বসার মতো অবস্থা।” নিজের ব্যাক অ্যাকাউন্ট নম্বর শেয়ার করে সাহায্যও চান অভিনেত্রী। তাঁর কথায়, “আমি এভাবে থাকতে চাই না। ফিরে আসতে চাই। আবারও আপনাদের বিনোদন দিতে চাই। চাই না এ ভাবে সব শেষ হয়ে যাক।”

নামকরণ, আদালত সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন অনন্যা। সিনেমাতেও কাজ করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ‘টেক ইট ইজি’, ‘আওয়ারা’ সহ ইত্যাদি ছবি।

আরও পড়ুন-Aly Goni: দিদিকে একের পর এক কুৎসিত মন্তব্য, বড় সিদ্ধান্ত নিলেন বিধ্বস্ত আলি গোনি