শ্বেতা-অভিনবের সমস্যায় মুম্বই পুলিশকে চিঠি দিল জাতীয় মহিলা কমিশন

জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ইতিমধ্যেই এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দিয়েছেন। যত দ্রুত সম্ভব আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

শ্বেতা-অভিনবের সমস্যায় মুম্বই পুলিশকে চিঠি দিল জাতীয় মহিলা কমিশন
অভিনব কোহলি এবং শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Updated on: May 14, 2021 | 1:22 PM

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) এবং তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলির (Abhinav Kohli) সমস্যার মধ্যে এ বার হস্তক্ষেপ করল ন্যাশনাল কমিশন ফর উওম্যান। শ্বেতা দিন কয়েক আগে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি অভিনবের বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। ওই ভিডিয়োতে তারই প্রমাণ রয়েছে বলে দাবি করেন শ্বেতা। সেই ভিডিয়োর কারণেই এ বার বিষয়টি জাতীয় মহিলা কমিশনের নজরে এসেছে।

সূত্রের খবর, জাতীয় মহিলা কমিশনের তরফে মুম্বই পুলিশকে একটি চিঠি দিয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করার আবেদন জানানো হয়েছে। কমিশনের তরফে টুইট করা হয়েছে, রিপোর্ট হওয়া এই ঘটনাটি কমিশনের নজরে এসেছে। তাদের তরফে বিবেচনা করে দেখা হবে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ইতিমধ্যেই এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দিয়েছেন। যত দ্রুত সম্ভব আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে ব্যবস্থা নিয়ে তা জাতীয় মহিলা কমিশনকে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

জাতীয় মহিলা কমিশনের এই টুইটের পরিপ্রেক্ষিত অভিনব চেয়ারপার্সনকে সম্বোধন করে টুইট করেন, ‘আমি কোনও ভুল কাজ করিনি। আমি আপনার কাছে ভিক্ষাপ্রার্থনা করছি, দয়া করে আমার ছেলে কোথায় আছে তা ডিজিপিকে অনুসন্ধান করতে বলুন। ছেলেকে আমার হাতে তুলে দিন।’

শ্বেতা নিজে এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রয়েছেন। তিনি শুটিংয়ে যাওয়ার পরই সমস্যার সূত্রপাত। প্রকাশ্যে চলতে থাকে অভিযোগ এবং পাল্টা অভিযোগ। গোটা বিষয়ে জাতীয় কমিশনের হস্তক্ষেপের প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে নিজের মত জানাননি শ্বেতা।

তবে অভিনব ফের ইনস্টাগ্রামে ‘আশার আলো’ ক্যাপশন দিয়ে একটি পোস্ট করেছেন। সেখানে তাঁদের মামলা আদালতে ঠিক কী পদ্ধতিতে এগোচ্ছে, তার বিবরণ দিয়েছেন তিনি।

আরও পড়ুন, রাম গোপাল বিশ্বাসঘাতকতা করেছেন, এ কথা কেন ভেবেছিলেন আমির?