Neem Phuler Modhu: বিয়ের প্রথম একটা বছর, পর্ণার জীবনের পালাবদলের গল্প বলবে ‘নিম ফুলের মধু’

New Bangla Serial: কখনও সামনে উঠে আসতে দেখা যায় রুবেলের স্ত্রীয়ের পাশে দাঁড়ানোর প্রতিবাদী লুক, কখনও আবার জয়া চরিত্র হয়ে পল্লবী শর্মা আপোসের বিরুদ্ধে মুখ খুলেছেন।

Neem Phuler Modhu: বিয়ের প্রথম একটা বছর, পর্ণার জীবনের পালাবদলের গল্প বলবে 'নিম ফুলের মধু'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 1:03 PM

আসছে জি বাংলার নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। একান্নবর্তী পরিবারে বিয়ের স্বপ্ন দেখেছিল পর্ণা। জীবনের প্রতিটা ধাপে সে অভাব বোধ করে এক জয়েন্ট পরিবারের। পরিস্থিতির চাপে নিউক্লিয়র পরিবারে বেড়ে উঠলেও তাঁর মন জুড়ে রয়েছে একান্নবর্তী পরিবারের স্বপ্ন। তাই একপ্রকার দেখে শুনেই উত্তর কলকাতার দত্ত বাড়িতে বিয়ে দেওয়া হয় তাঁর। সকলে মিলে সেখানে হইহই করে ছেলের বিয়ে দেয়। তবে এই ছেলে অর্থাৎ গল্পের নায়ক সৃজন কিন্তু বেজায় মা ভক্ত। এক বাক্যে যাকে বলে মায়ের বাধ্য ছেলে। তার সমস্ত বিষয় সে মায়ের অনুমতী নিয়ে সিদ্ধান্ত নিয়ে থাকে। এবার জীবনে এল আরও এক মহিলা, তার স্ত্রী। সে কী পারবে দুদিক বজায় রেখে পর্ণাকে সুখী করতে!

এমনই প্রশ্নের মুখে এবার টেলিদুনিয়ার নয়া জুটি রুবেল দাস ও পল্লবী শর্মা। এই দুই চরিত্রকেই দেখা গিয়েছে অতীতে প্রতিবাদের ঝড় তুলতে। কখনও সামনে উঠে আসতে দেখা যায় রুবেলের স্ত্রীয়ের পাশে দাঁড়ানোর প্রতিবাদী লুক, কখনও আবার জয়া চরিত্র হয়ে পল্লবী শর্মা আপোসের বিরুদ্ধে মুখ খুলেছেন। তবে এই ধারাবাহিকে দুই চরিত্রকেই নতুন লুকে দেখা যাবে। যেখানে রুবেল তার মায়ের কথাই মেনে চলে, স্ত্রীর মন বোঝার চেষ্টা সেভাবে করে না, অন্য দিকে পল্লবীও মানিয়ে নেওয়ার চেষ্টা করছে। শ্বশুরবাড়িতে একমাত্র তার কাছের মানুষ হল ঠাম্মি। অর্থাৎ লিলি চক্রবর্তী, তার উপদেশ মেনেই সে বিশ্বাস করে বিয়ের পর প্রথম বছর নিম ফুলের মধুর মতোই।

মানিয়ে নিলেই তবে পাওয়া যাবে ভালবাসার স্বাদ। সেই চেষ্টাই করছে তারা। জি বাংলায় এবার এই প্রেক্ষাপটেই আসতে চলেছে নতুন ধারাবাহিকে। মিটাই যে সময় সম্প্রচারিত হতো, এবার সেই স্লটেই অর্থাৎ ঠিক রাত আটটাতেই সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। রুবেলের কথায়- এই ধরনের চরিত্র সে আগে করেনি, এখানে কোথাও গিয়ে হিরোইজ়ম নেই। খুব সাধারণ একটি ছেলে, যার স্বভাব বা অভ্যাসগুলোর সঙ্গে সাধারণ মানুষ বহু মিল খুঁজে পাবে। এটা আমাদেরই পরিবারের গল্প। কোনও অতিরঞ্জিত চরিত্র নয়।