Bengali Movie: শীতে বড়পর্দায় বাঙালি দর্শকদের পাতে নতুন রহস্য গল্প, আসছে ‘সিটি অফ জ্যাকেলস’

Storyline: ভয়, বিশ্বাসঘাতকতা, সন্দেহ তাকে সব কিছু থেকে দূরে অন্ধকারের দিকে ঠেলে দেয়, কি হয় তারপর? এমনই প্লটে সাজানো এই ছবির গল্প। 

Bengali Movie: শীতে বড়পর্দায় বাঙালি দর্শকদের পাতে নতুন রহস্য গল্প, আসছে 'সিটি অফ জ্যাকেলস'
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 29, 2022 | 2:23 PM

শীতের সময় বড়পর্দায় বাংলা ছবি থাকবে না তা কি হয়! শীতের ছুটিতে বইয়ের পাতা থেকে উঠে আসা চরিত্রেরাই হোক বা টানটান বাংলা ছবির গল্পই হোক, রহস্য মানেই বিষয়টা বাঙালি দর্শকদের কাছে বেশ পছন্দের। তেমনই এক গল্প নিয়ে এবার আসছেন পরিচালক সুজিত দত্ত, প্রার্থনা রিটেল প্রজেক্টস প্রাইভেট লিমিটেড ও মুভি টুভি মিডিয়া প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবি ‘সিটি অফ জ্যাকেলস’ (City of Jackals)। বেশ কয়েকদিন ধরেই চলছিল জল্পনা, অবশেষে বড় পর্দায় আসতে চলেছে এই ছবি। নভেম্বরেই মুক্তি।

ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ, শান্তিলাল মুখার্জী, খরাজ মুখার্জী, অমিত সাহা, ও দেবপ্রসাদ হালদার সহ আরও অনেকে। চিত্রনাট্যের মূলে, মধ্য বয়সের দোরগোড়ায় দাঁড়ানো এক সহায় সম্বলহীন ব্যক্তি। যাঁর জীবনের মোড় ঘোরানো গল্পের পরতে-পরতে লুকিয়ে রহস্য। যার কোনও ঘরবাড়ি, নেই কোনও আর্থিক নিশ্চয়তা। এই ব্যক্তি-ই হঠাৎ একদিন একটা টাকার ব্যাগ পেয়ে যান হাতে। স্বপ্ন দেখতে শুরু করেন তার ভালোবাসার মানুষের সঙ্গে গ্রামে নিজের বাড়িতে থাকার। কিন্তু সেই টাকা আসার সঙ্গে সঙ্গে জীবনে পাল্টাতে থাকে একাধিক অধ্যায়। ভয়, বিশ্বাসঘাতকতা, সন্দেহ তাকে সব কিছু থেকে দূরে অন্ধকারের দিকে ঠেলে দেয়, কি হয় তারপর? এমনই প্লটে সাজানো এই ছবির গল্প।

ছবির প্রসঙ্গে পরিচালক সুজিত দত্ত জানান, “‘সিটি অফ জ্যাকেলস’ (City of Jackals) আসলে একটি ক্রাইম থ্রিলার। একটা টান টান রহস্য রয়েছে এই ছবিতে। এই ছবির মধ্যে দিয়ে একজন নিতান্ত সাধারণ মানুষ, বঞ্চিত শ্রেণীর একজন মানুষের জীবনে ঘটে যাওয়া অস্বাভাবিক ঘটনাগুলোকে তুলে ধরার চেষ্টা করেছি। টাকা একদিকে মানুষকে যেমন স্বপ্ন দেখতে শেখায় অন্যদিকে শুধুমাত্র টাকা যে মানুষকে অন্ধকার, অসৎ পরিস্থিতিতে দাঁড় করাতে পারে, সেই কঠিন বাস্তব দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি।” ছবির খবরের পাশাপাশি সামনে এলো ছবির লুকও। এখন প্রথম ঝলক অর্থাৎ টিজ়ারের অপেক্ষা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla