Bollywood Dark Truth: ‘দাদা’র সঙ্গেই পার্টিতে ঘনিষ্ঠ মুহূর্তে বন্দি নিশা! স্বামীর বিস্ফোরক অভিযোগই কি তবে সত্যি?

Dark Truth: সাম্প্রতিক এক পার্টিতে নিশা ও রোহিতের কার্যকলাপ দেখে স্বামীর অভিযোগকেই মান্যতা দিচ্ছেন প্রত্যক্ষদর্শীদের একটা বড় অংশ।

Bollywood Dark Truth: 'দাদা'র সঙ্গেই পার্টিতে ঘনিষ্ঠ মুহূর্তে বন্দি নিশা! স্বামীর বিস্ফোরক অভিযোগই কি তবে সত্যি?
স্বামীর বিস্ফোরক অভিযোগই কি তবে সত্যি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 4:28 PM

অভিনেত্রী নিশা রাওয়ালের সঙ্গে তাঁর রক্তের সম্পর্ক নেই। অথচ তামাম বিশ্বকে তাঁরা দুজনেই পরিচয় দিয়েছেন ভাই-বোন হিসেবেই। এমনকি অভিনেত্রী নিশা রাওয়ালের বিয়েতে কন্যাদানও করেছিলেন তিনিই। প্রতি বছর রাখীতে জমাটি উদযাপন তিনি করেছেন নিশার সঙ্গেই। তিনি অর্থাৎ রোহিত শেঠিয়া। অথচ নিশার স্বামী করণের অভিযোগ, দাদা-বোনের এই লোকদেখানো সম্পর্কে নাকি মিথ্যে! আদপে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা! এবার সাম্প্রতিক এক পার্টিতে নিশা ও রোহিতের কার্যকলাপ দেখে স্বামীর অভিযোগকেই মান্যতা দিচ্ছেন প্রত্যক্ষদর্শীদের একটা বড় অংশ।

দু’দিন আগেই বি-টাউনে এক পার্টিতে হাজির ছিলেন নিশা ও রোহিত। ‘টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদনা জানাচ্ছে, গোটা পার্টিতে যেভাবে দুজনে কাছাকাছি ছিলেন তা দেখে বোঝাই যাচ্ছিল জুটি হিসেবেই এসেছেন দুটিতে। অনেকেরই বক্তব্য ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা গিয়েছে তাঁদের দুজনকে। হাতে ছিল হাত, একসঙ্গেই সময় কাটাচ্ছিলেন দুজনে। গত মাসেই এক সাংবাদিক সম্মেলক করে করণ অভিযোগ এনেছিলেন নিশা তাঁকে ঠকাচ্ছেন। তিনি বলেন, “নিশা একজনকে ডেট করছে। তার নাম রোহিত শেঠিয়া। আমাদের সঙ্গে তাঁর সম্পর্ক বহু পুরনো। নিশা তাঁকে পরিচয় দেয় রাখী ভাই হিসেবে। এমনকি আমাদের বিয়েতে নিশার কন্যাদানও সে করে। আমি ভাবতেও পারিনি তার সঙ্গেই আমার স্ত্রী সম্পর্কে জড়িয়ে পড়বে।” করণ আরও যোগ করেন, “এই মুহূর্তে ওই ব্যক্তি আমার স্ত্রীয়ের সঙ্গে আমার বাড়িতেই থাকছে। আমার ছোট্ট সন্তানও ওঁদের সঙ্গে রয়েছে। ভাইবোনের সম্পর্ক পবিত্র হয় বলেই এতকাল শুনেছি। কিন্তু ওরা গোটা ব্যাপারটাকে নোংরা করে দিয়েছে।”

স্বামীর বিস্ফোরক অভিযোগই কি তবে সত্যি?

পাল্টা মুখ খুলেছিলেন নিশাও। তাঁর স্বামীর অন্য জায়গায় সম্পর্ক আছে এই ইঙ্গিত দিয়ে তিনি বলেন, “আমি আমার ব্যক্তিগত জীবনে যাই করি না কেন তা ওর দেখার দরকার নেই। আমরা দুজনেই প্রাপ্তবয়স্ক। আমি এই নিয়ে আর কথা বলতে চাই না।” প্রসঙ্গত, রোহিত নামক যে ব্যক্তির দিকে আঙুল উঠেছে তিনি বিবাহিত। সূত্র জানাচ্ছে করণের ওই বিস্ফোরক অভিযোগের পর তাঁর স্ত্রী নাকি নিশার সঙ্গে দেখাও করেন। দুজনের মধ্যেই উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। অন্যদিকে গত বছর থেকেই নিশা ও স্বামী করণের সম্পর্কে যে অবনতি ঘটেছে তা তো সকলেরই জানা। করণের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন নিশা। সম্পর্কে অবনতির মাঝেই ‘দাদা’র সঙ্গে নতুন সম্পর্কে অভিযোগ স্বামীর। সমালোচনার মুখে গোটা পরিবারই।