Ankush Controversy: অন্য মেয়ের সঙ্গে এ কী করছেন? অঙ্কুশকে হাতে নাতে ধরিয়ে দিলেন শুভশ্রী

Tollywood Jodi: এবার সরাসরি ঐন্দ্রিলাকে ভিডিয়ো কল করে অভিযোগ করে বসলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো সোজা চলে যায় ঐন্দ্রিলার কাছে।

Ankush Controversy: অন্য মেয়ের সঙ্গে এ কী করছেন? অঙ্কুশকে হাতে নাতে ধরিয়ে দিলেন শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2023 | 4:17 PM

বরাবরই অঙ্কু হাজরা ও ঐন্দ্রিলার সম্পর্ক চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকে।  টলিউডের এই জুটিকে ভালবাসেন সকলেই। আর সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিত্য উপস্থিতির জন্য তাঁরা বেশি জনপ্রিয় জুটি। পর্দার পাশাপাশি ব্যক্তিজীবনের রোম্যান্সের কারণেও তাঁদের নিয়ে নানা মজার খবর ছড়িয়ে পড়ে ভক্তদের মধ্যে। কোথাও গিয়ে যেন দর্শকেরা তাঁদের এই খুনসুটির সম্পর্কটাকেই বেশি তাড়িয়ে তাড়িযে উপভোগ করেন। সম্প্রতি তাঁদের ছবি লাভ ম্যারেজ় নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। কেন জুটি বিয়ে করছে না, তা নিয়ে ইন্ডাস্ট্রির কম বেশি সকলেই ফোন করে ফেলেছিলেন। তালিকা থেকে বাদ পড়েননি প্রসেনজিৎ চট্টোপাধ্যাও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই সময় তাঁদের নানা মজার পোস্ট।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে মজার ছলে জানিয়েছিলেন ঐন্দ্রিলা, অঙ্কুশের অত্যাচার সে সহ্য করতে পারছে না, যেন শুভশ্রী তাঁর পাশে থাকে। এবার কি তবে পাশে থাকতে গিয়েই এমনটা করলেন শুভশ্রী! বর্তমানে একটি রিয়্যালিটি শো-এর সঙ্গে যুক্ত অঙ্কুশ হাজরা। সেখানে সঞ্চালনার কাজ করেত দেখা যায় তাঁকে।

একই শো-তে আবার শুভশ্রী গঙ্গোপাধ্যায় বিচারক। তাই কিছুই চোখ এড়াচ্ছে না তাঁর। তাই এবার সরাসরি ঐন্দ্রিলাকে ভিডিয়ো কল করে অভিযোগ করে বসলেন অভিনেত্রী। এক প্রতিযোগীর অনুরোধে অঙ্কুশ হাজরাকে দেখা যায় তাঁকে পিঠে বসিয়ে পুশআপ করতে।

সেই ভিডিয়ো সোজা চলে যায় ঐন্দ্রিলার কাছে। তারপর সবটাই ঘটে বেশ মজার ছলেই। অঙ্কুশকে নিয়ে এই ধরনের মজা অতীতেও সকলকে করতে দেখা গিয়েছে, সেটে সকলেই কম বেশি তাঁর সঙ্গে মজা করে থাকেন। যদিও অঙ্কুশ ও ঐন্দ্রিলার বন্ডিং বেশ মজবুত। ফলে নিজেদের মধ্যে কোনও বিবাদকেই তাঁরা কখনও প্রশয় দেন না।