Tollywood Breakups: ‘আমাকে বাদ দিয়ে আর কোন মহিলা ওর রাতের ঘুম কেড়ে নিয়েছে?’ রাহুলের কাছে আজও কি জানতে চায় প্রিয়াঙ্কা?

Priyanka Sarkar-Rahul Banerjee: 'চিরদিনই তুমি যে আমার', এই কথাটা বাস্তবে আর বলতে পারলেন না রাহুল-প্রিয়াঙ্কা। অনুরাগীরা আজও সেই ভেবেই দুঃখ করেন।

Tollywood Breakups: 'আমাকে বাদ দিয়ে আর কোন মহিলা ওর রাতের ঘুম কেড়ে নিয়েছে?' রাহুলের কাছে আজও কি জানতে চায় প্রিয়াঙ্কা?
রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 8:03 AM

অনেকগুলো বছর আগেকার কথা। রাজ চক্রবর্তী তৈরি করেছিলেন একটি ছবি। এবং সেই ছবিতে অভিনয় করেছিলেন দু’জন তারকা। পরবর্তীকালে তাঁদের বিয়ে হয়েছিল। এবং সকলকে অবাক করে তাঁদের বিচ্ছেদও হয়েছিল। যে ছবির হাত ধরে তাঁরা কাছাকাছি এসেছিলেন, সেই ছবির নাম ‘চিরদিনই তুমি যে আমার’। এবং সেই নায়ক-নায়িকার নাম রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। মাখোমাখো প্রেম ছিল দুই তারকার। কেউ স্বপ্নেও ভাবতে পারেননি তাঁদের বিবাহবিচ্ছেদ হতে পারে। কিন্তু হয়েছিল। তাঁদেরও বিয়ে ভেঙেছিল। তাঁরাও একে অপরকে ছেড়ে রাস্তা আলাদা করে নিয়েছিলেন। ‘চিরদিনই তুমি যে আমার’, এই কথাটা বাস্তবে আর বলতে পারেন না রাহুল-প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার জীবনে কোনও দ্বিতীয় পুরুষের আগমনের খবর প্রকাশ্যে আসেনি সেই সময়। কিন্তু শোনা যায়, রাহুলের অন্যত্র সম্পর্ক তৈরি হওয়ার কারণেই এই ভাঙন ধরেছিল। তাঁদের একটি সন্তানও রয়েছে – সহজ। সহজ বাবা-মা দু’জনকেই সমান-সমানভাবে পায়। বেশির ভাগ সময়টা যদিও সে থাকে মায়ের কাছেই।

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত ‘অপুর সংসার’-এ এসেছিলেন প্রিয়াঙ্কা। পেজ থ্রি রিপোর্টার হলে রাহুলকে তিনি কি প্রশ্ন করবেন, এরকম একটি প্রশ্ন করা হয়েছিল তাঁকে। চোখ নামিয়ে, খানিক ইতস্তত করে প্রিয়াঙ্কা বলেছিলেন, “আমি জানতে চাইব, প্রিয়াঙ্কা, মানে এক্স ওয়াইফরা তো রাতের ঘুম কেড়ে নেয়ই। ডিভোর্স ইত্যাদি ইত্যাদি… যাই হোক না কেন… কিন্তু প্রিয়াঙ্কাকে বাদ দিয়ে আর কোন মহিলা ওর রাতের ঘুম কেড়ে নিয়েছে?”

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ মুখ প্রিয়াঙ্কা ও রাহুল। দু’জনেই নিজ-নিজ জগতে সুনাম অর্জন করেছেন। প্রিয়াঙ্কা চুটিয়ে সিনেমাতেই অভিনয় করেন। তাঁকে দেখা যায় ওয়েব সিরিজ়েও। কিন্তু ইদানিং রাহুল একটু বেশিই অভিনয় করছেন সিরিয়ালে।

আরও পড়ুন: Dev: অস্কার পেলেন দেব! আবেগে ভাসছে পরিবার ও তাঁর অনুরাগীরা

আরও পড়ুন: Bengali Serial: প্রকাশ্য মলে অভিনেত্রী সোমু সরকারকে শুনতে হল, ‘নন সেন্স মেয়ে একটা’; কী ঘটেছিল দেখুুন…

আরও পড়ুন: Saoli Chattopadhyay: আমার কিছু-কিছু অন্তরঙ্গ সিন কেটে ইউটিউবে ছেড়ে দেওয়া হয়েছে: শাঁওলি চট্টোপাধ্যায়