Bengali Serial: প্রকাশ্য মলে অভিনেত্রী সোমু সরকারকে শুনতে হল, ‘নন সেন্স মেয়ে একটা’; কী ঘটেছিল দেখুুন…

Godhuli Alap: সকলের সামনে এত অপমান মাথা পেতে মেনেও নিয়েছে সোমু।

Bengali Serial: প্রকাশ্য মলে অভিনেত্রী সোমু সরকারকে শুনতে হল, 'নন সেন্স মেয়ে একটা'; কী ঘটেছিল দেখুুন...
'গোধূলি আলাপ'-এর নায়িকা সোমু সরকার।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 7:35 AM

গ্রামের মেয়ে নোলক। ও কি অত কায়দা জানে! মাটির উনুনে রান্না করে। গোবর দিয়ে রান্নাঘর পরিষ্কার করে। গুড় দিয়ে চা বানিয়ে সকলকে খাওয়ায়। এক্কেবারে গ্রাম্য! সেই নোলক (অভিনেত্রী সোমু সরকার) কিনা শহরে এসেছে। তার বিয়ে হয়েছে বড়লোক বাড়িতে। স্বামী বিরাট আইনজীবী। বয়সে তাঁর ‘কাকু’র সমান। অ্যাডভোকেট অরিন্দম। তিনি বারবারই তাঁর বাল্য স্বভাবের স্ত্রীকে আড়াল করার চেষ্টা চালিয়ে যান। কিন্তু তার দিকে প্রায় সকলেরই রক্তচক্ষু। কিন্তু কিছু মানুষ আছেন, যারা তাকে সাচ্চা মানুষ মনে করে কাছে টেনে নিয়েছেন। তবে বাংলা সিরিয়াল বলে কথা, ভিলেন থাকবে না হয়, তাও হয় নাকি! এখানে সেও রয়েছে। নোলক এসে তার জায়গা ছিনিয়ে নিয়েছে। তার হবু বরকে নিজের বর করেছে। যাক সে সব কথা… ঘটনাটি ঘটেছে একটি শহুরে মলে। বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে নোলকও গিয়েছিল সেখানে। মল মানেই এস্ক্যালেটর।  গ্রাম কেন, শহরেরও অনেকেই উঠতে ভয় পান এই চলন্ত সিঁড়িতে।

নোলক উঠেছে তাতে। তার তো আত্মারাম খাঁচা ছাড়া দশা। সে ভাবছে পড়েই যাবে। নোলকের সামনেই দাঁড়িয়ে থাকা একমহিলার কোমর জড়িয়ে ধরে সে। সে এক বিতিকিচ্ছিরি অবস্থা। কোনও মতে সিঁড়ি শেষ হয়। মহিলা ও নোলক দু’জনেই পড়ে যায়। মহিলা রেগেমেগে দু’-চার কথা শুনিয়ে দেয় নোকলকে। বলে, “নন সেন্স মেয়ে কোথাকার একটা…”

তারপরই দেখা যায়, নোলক সেই চলন্ত সিঁড়ি দিয়েই দিব্যি নীচে নেমে আসছে। সেই দিনই মলের একটি দোকান থেকে নোলককে বের করে দেওয়া হয়। সঙ্গে জোটে চোর অপবাদও। তার হাত ধরে সেই দোকানেই নিয়ে যান তার স্বামী অরিন্দম (অভিনেতা কৌশিক সেন)। দুর্ব্যবহারের জন্য লড়াই করেন দোকানদারের সঙ্গে।

আরও পড়ুন: Dev: অস্কার পেলেন দেব! আবেগে ভাসছে পরিবার ও তাঁর অনুরাগীরা

আরও পড়ুন: Tollywood Romance: হানিমুন পিরিয়ডে সাদা চাদর জড়িয়ে সোহাগে ভাসছেন নব-দম্পতি প্রান্তিক-অঙ্কিতা

আরও পড়ুন: Dibyojyoti Dutta: রাজামৌলির ছবিতে সুযোগ পাওয়ার আপ্রাণ চেষ্টা করছেন বাংলা সিরিয়ালের দিব্যজ্যোতি দত্ত? নিত্যদিন চলছে মেহনত!