নিজের জন্মদিনে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন প্রিয়ম

Prriyam Chakroborty: মা হওয়ার পর দৈনন্দিন একেবারে বদলে গিয়েছে প্রিয়মের। সন্তান এখন প্রায়োরিটি। তাকে নিয়েই দিনভর সময় কেটে যাচ্ছে।

নিজের জন্মদিনে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন প্রিয়ম
প্রিয়ম চক্রবর্তী। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 7:57 PM

জন্মদিন। প্রায় সকলের জীবনেই বছরের এই একটা দিন স্পেশ্যাল। ব্যতিক্রম নন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তীও। গতকাল তিনি ছিলেন বার্থডে গার্ল। কিন্তু এই বছরের জন্মদিনটা প্রিয়মের কাছে একেবারে আলাদা ছিল। নিজে মা হওয়ার পর প্রথম জন্মদিন। ফলে এই বছরের জন্মদিনটা আজীবন মনে রাখবেন অভিনেত্রী।

মা হওয়ার পর দৈনন্দিন একেবারে বদলে গিয়েছে প্রিয়মের সন্তান এখন প্রায়োরিটি। তাকে নিয়েই দিনভর সময় কেটে যাচ্ছে। এ বারের জন্মদিনের উপহার পেয়েছেন কয়েকদিন আগেই। আর তা হল মাতৃত্ব। জীবনের সেরা উপহার।

এই প্রথম ছেলের ছবি শেয়ার করেছেন প্রিয়ম। হাসপাতালে থাকাকালীন তুলেছিলেন এই ছবি। ছেলে শুয়ে আছে। পাশে বিছানায় বসে তার গায়ে হাত রেখেছেন নতুন মা প্রিয়ম। এই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এ জন্মের সেরা উপহার, মাতৃত্ব। তোমাদের সবার আশীর্বাদ চাই।’ TV9 বাংলাকে প্রিয়ম জানালেন, কাজ সামলেও শুভজিৎ রাত জেগে তাঁর সঙ্গে ছেলেকে সামলাচ্ছেন।

আলাপ, বন্ধুত্ব, প্রেম, রেজিস্ট্রি মিলিয়ে সাত বছরের সম্পর্কের পর ২০১৯-এ সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়ম চক্রবর্তী এবং শুভজিৎ কর। টেলিভিশনের চেনা দুই মুখ। সুন্দর অনুষ্ঠান, বন্ধুদের শুভেচ্ছা, প্রিয়জনদের আশীর্বাদ নিয়ে দাম্পত্যের সূচনা হয়েছিল। দু’জনের পথ চলায় এ বার নতুন বাঁক। ছেলেকে নিয়ে সময় কাটছে দম্পতির। শুভজিৎ কাজ করছেন। কিন্তু প্রিয়ম এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। ছেলের সব কাজ সামলাচ্ছেন। ছেলে কিছুটা বড় হওয়ার পর ফের কাজে ফেরার ইচ্ছেপ্রকাশ করেছেন ঘনিষ্ঠ মহলে।

আরও পড়ুন, ‘আমার অনস্ক্রিনের বেস্ট বাবা ভাস্বর আঙ্কল’, বললেন আয়ুষ, স্মৃতিমেদুর দুই অভিনেতা