শুটিং থেকে ছুটি নিয়ে কোথায় বেড়াতে গেলেন রচনা?

বন্ধুদের সঙ্গে বিদেশেও বহু বার বেড়াতে গিয়েছেন রচনা। শান্তিনিকেতনেও বন্ধুরাই তাঁকে সঙ্গ দিলেন। গান, নাচ, আড্ডা, গল্পে কেটে গেল অভিনেত্রীর ছুটির মুহূর্ত।

শুটিং থেকে ছুটি নিয়ে কোথায় বেড়াতে গেলেন রচনা?
রচনা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 1:16 PM

শুটিংয়ের ব্যস্ততার মধ্যে ছুটি খুব একটা মেলে না তাঁর। তবে ছুটি পেলেই বেড়াতে যেতে ভালবাসেন ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। গত সপ্তাহের শেষটা শান্তিনিকেতনে কাটালেন রচনা। শুটিংয়ের বাইরে এক টুকরো ছুটির ঠিকানা খুঁজে নিলেন।

বন্ধুদের সঙ্গে বিদেশেও বহু বার বেড়াতে গিয়েছেন রচনা। শান্তিনিকেতনেও বন্ধুরাই তাঁকে সঙ্গ দিলেন। গান, নাচ, আড্ডা, গল্পে কেটে গেল অভিনেত্রীর ছুটির মুহূর্ত। সোশ্যাল ওয়ালে ছবি শেয়ার করে রচনা লিখেছেন, ‘যখন আপনি প্রকৃতির সঙ্গে থাকবেন, সেটাই সেরা মুহূর্ত।’

View this post on Instagram

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

দক্ষিণ কলকাতার আরবানার ছেলে প্রণীলকে নিয়ে থাকেন রচনা। রয়েছেন পরিবারের অন্যান্য সদস্যও। কাজ এবং পরিবার দুটোই সমান তালে ব্যালেন্স করে চলেন তিনি। বাংলা ছাড়াও ওড়িয়া, তামিল, তেলুগু, কন্নড়ের মতো বহু ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। সিনেমার দীর্ঘ কেরিয়ারের পর আপাতত টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ তাঁর সঞ্চালনায় সমৃদ্ধ। ১০ বছরেরও বেশি সময় ধরে সামলাচ্ছেন সে দায়িত্বও।

আরও পড়ুন, ঢাকা বিমানবন্দরে ইমন-নীলাঞ্জনের কোভিড টেস্ট

দিন কয়েক আগে রচনা করোনার টিকাও নিয়েছেন। সেই টিকা নেওয়ার কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন। ‘গুড বাই কোভিড-১৯’ ব্যানারের সামনে দাঁড়িয়ে ছবিও তুলতে দেখা গিয়েছে নায়িকাকে। ‘দিদি নম্বর ওয়ান’ রিয়ালিটি শো রচনার জনপ্রিয়তাকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। গোটা পশ্চিমবঙ্গ থেকে দিদিরা এই শো-এ অংশ নেন। ফলে রচনার এই টিকাকরণে খুশি তাঁর অনুরাগীরাও।