প্রিয়াঙ্কা নন, ফের ‘মাম্পি’র সঙ্গে ছবি শেয়ার রাহুলের, দিলেন নতুন নামও!

জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-তে অভিনয় করছেন রাহুল এবং রুকমা। সেখানে তাঁদের অনস্ত্রিন চরিত্রের নাম ‘রাজা’ এবং ‘মাম্পি’। দর্শক খুবই পছন্দ করছেন এই জুটিকে।

প্রিয়াঙ্কা নন, ফের ‘মাম্পি’র সঙ্গে ছবি শেয়ার রাহুলের, দিলেন নতুন নামও!
অনস্ক্রিনের জনপ্রিয় জুটি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 04, 2021 | 2:35 PM

কখনও প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে পুরনো ছবি। কখনও বা অনস্ক্রিন ‘মাম্পি’ অর্থাৎ অভিনেত্রী রুকমা রায়ের (Rooqma Ray) সঙ্গে ভিডিয়োতে মজার প্রশ্নোত্তরে খুনসুটি…। সোশ্যাল ওয়ালে গত কয়েক দিন ধরে এ ভাবেই শিরোনামে রয়েছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। এ বার তাঁর এবং রুকমার জুটির নতুন নামকরণ করে ফেললেন অভিনেতা। রাজা এবং মাম্পি-র সঙ্গে মিলিয়ে নাম দিলেন ‘রাজমা’!

রাহুল এবং প্রিয়াঙ্কার বিয়ে, তাঁদের ছেলে সহজ এবং দম্পতির দাম্পত্য সমস্যার কথা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। এখনও বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি তাঁদের। তবে দীর্ঘদিন আলাদা থাকেন দু’জনে। সহজ থাকে প্রিয়াঙ্কার সঙ্গে। কিন্তু রাহুলও ছেলেকে সঙ্গ দেন। এই পরিস্থিতিতে হঠাৎ করেই রাহুল শেয়ার করেন ‘চিরদিনই তুমি যে আমার’ ছবি থেকে তাঁদের দু’জনের একটি ছবি।

রাজ চক্রবর্তী পরিচালিত ওই ছবিতেই প্রথম কাজ করেন রাহুল এবং প্রিয়াঙ্কা। সেখান থেকেই প্রেম এবং বিয়ে। হঠাৎ করে এতদিন পরে এই ছবি শেয়ার করে ক্যাপশনে রাহুল লেখেন, ‘জুটিতে দুটি’তে। এই নিয়ে বহু জল্পনা শুরু হয়। ফের কি একসঙ্গে থাকবেন তাঁরা? পুরনো সম্পর্ক কি কোনও ভাবে জোড়া লাগতে চলেছে? প্রিয়াঙ্কাও নিজের সোশ্যাল ওয়ালে ওই ছবি থেকে তাঁর একটি ছবি শেয়ার করেন। যদিও সেখানে রাহুল ছিলেন না। কিন্তু প্রিয়াঙ্কার একার ছবি দেখেও অনেকে মনে করেন, হয়তো ভেঙে যাওয়া সম্পর্ক ধীরে ধিরে ঠিক হতে চলেছে।

ইতিমধ্যে জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-তে অভিনয় করছেন রাহুল এবং রুকমা। সেখানে তাঁদের অনস্ত্রিন চরিত্রের নাম ‘রাজা’ এবং ‘মাম্পি’। দর্শক খুবই পছন্দ করছেন এই জুটিকে। করোনা আক্রান্ত রাহুল আইসোলেশনে থাকার সময় ভার্চুয়ালি রুকমার সঙ্গে লাইভও করেছিলেন। এমনকি তাঁদের প্রেমের গসিপও চলছে ইন্ডাস্ট্রিতে। চিত্রনাট্যে তাঁদের প্রেম দেখে বাস্তবেও তাঁদের সম্পর্ক রয়েছে কি না, সে প্রশ্ন করেছেন বহু অনুরাগী। যদিও ধারাবাহিকে বিচ্ছেন নয়, এই জুটির মিলনই চান দর্শক।

এ হেন পরিস্থিতিতে নিজেদের জুটির ‘রাজমা’ নামকরণ বহু জল্পনাকে ফের উস্কে দিল। যদিও নামকরণের আলাদা কোনও ব্যখ্যা রাহুল দেননি।

আরও পড়ুন, আলিয়ার ছোটবেলার ছবি দেখে কী বললেন হবু শ্বশুরবাড়ির এক সদস্য?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla