Rahul-Priyanka: পোস্ট দেখেই খুশির মেজাজ ভক্তমনে, বিয়ের স্মৃতিতে ভাসলেন রাহুল

Tollywood Inside: এবার বিয়ের স্মৃতিতে ফিরলেন রাহুল। তা দেখা মাত্রই ভক্তদের মনে আশার পারদ তুঙ্গে। লিখলেন, চলুন ঘুরে আসা যাক আমার আর প্রিয়াঙ্কার বিয়ের লাইভ কভারেজ থেকে, আজকের বিষয় বিবাহ অভিযান, ইউটিউব লিংক প্রথম কমেন্টে।

Rahul-Priyanka: পোস্ট দেখেই খুশির মেজাজ ভক্তমনে, বিয়ের স্মৃতিতে ভাসলেন রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2023 | 5:55 PM

রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার, টলিউডের অন্যতম হিটজুটি। ছোটপর্দা থেকে অভিনয়ে হাতেখড়ি। ধারাবাহিকের নাম খেলা। সেখানে ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও শুটিং সেটেই ধীরে ধীরে পাল্টে যায় তাঁদের বাস্তব জীবনের সমীকরণ। একে অন্যকে মন দিয়েছিলেন তাঁরা রাতারাতি। এরপরই রাজ চক্রবর্তীর হাত ধরে বড়পর্দায় জুটি। ছবির নাম চিরদিনই তুমি যে আমার। রাতারাতি জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে। সকলেই এই জুটিকে গ্রহণ করেছিলেন। ছবি মাসের পর মাস চলেছিল প্রেক্ষাগৃহে। রাজ চক্রবর্তীও রাতারাতি জনপ্রিয় হয়েগিয়েছিলেন এই ছবির পরই। তবে তাঁদের সমীকরণ দিন দিন গাঢ় হতে থাকল। এরপরই তাঁরা বাস্তব জীবনেও ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। বিয়েও করেন। এরপর তাঁর কোল জুড়ে আসে একমাত্র সন্তান সহজ।

সহজকে নিয়ে সংসার করার সময়ই জুটির মধ্যে থাকা সহজ সম্পর্ক দিন দিন জটিল হতে থাকে। একে অপরের থেকে তাঁরা দূরে সরে যেতে থাকেন। এরপরই মন ভাঙে দর্শকদের। তবে ছেলের মুখ চেয়ে একে অপরের সঙ্গে যোগাযোগটা তাঁরা রেখেই গিয়েছিলেন। তবে দর্শকেরা আজও চান এই জুটি যেন আবারও পর্দায় ফিরে আসেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই একসঙ্গে দেখা দিয়ে থাকেন এই জুটি। কখনও সহজকে নিয়ে ঘুরতে যাওয়া, কখনও আবার একে অন্যের সঙ্গে পোস্ট দেওয়া।

তবে এবার বিয়ের স্মৃতিতে ফিরলেন রাহুল। তা দেখা মাত্রই ভক্তদের মনে আশার পারদ তুঙ্গে। লিখলেন, চলুন ঘুরে আসা যাক আমার আর প্রিয়াঙ্কার বিয়ের লাইভ কভারেজ থেকে, আজকের বিষয় বিবাহ অভিযান, ইউটিউব লিংক প্রথম কমেন্টে। সাংবাদ মাধ্যমের শিরোনামের আদলে মজার ছলে করা এই পোস্ট রাহুলের। তবে ভক্তরা তাঁর এই পোস্ট দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় লিখলেন, রাহুল তোমরা ভাল আছ, একসঙ্গে সহজকে নিয়ে, খুব ভাল লাগলো জেনে। তোমাকে ভালবাসি, তোমার লেখা পড়তে, অভিনয় দেখতে, ও তোমার প্রতিবাদী কণ্ঠস্বর শুনতে খুব ভাল লাগে। কিন্তু তোমার বারবার এই যে এক হয়ে যাওয়ার ব্যাখ্যা, আবার নতুন করে ভালবাসার সম্পর্ক তৈরি করার মধ্যে একটা গ্যাপ থেকে যাচ্ছে। সেই গ্যাপটাকে বেশি দিন ফেলে রেখো না। খুব ভাল থেকো একটি সুন্দর সুখী পরিবার নিয়ে। অনেক শুভেচ্ছা ও ভালবাসা নিও।