একসঙ্গে রাহুল বৈদ্য-রেশমি দেশাই, নতুন সম্পর্কের ইঙ্গিত?

রাহুল ছবির ক্যাপশনে লিখেছেন, ‘খুব সুন্দর কিছু আসছে...’। রেশমীও নিজের সোশ্যাল ওয়ালে একই ছবি শেয়ার করেছেন।

একসঙ্গে রাহুল বৈদ্য-রেশমি দেশাই, নতুন সম্পর্কের ইঙ্গিত?
রেশমী এবং রাহুল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত

রেশমি দেশাই (Rashami Desai) এবং রাহুল বৈদ্য (Rahul Vaidya)। একজন অভিনেত্রী, একজন গায়ক। দুজনেই হিন্দি টেলিভিশনের অত্যন্ত চেনা মুখ। সদ্য একটি ছবিতে হাসিমুখে বেশ রোম্যান্টিক মুডে দেখা গেল দুই শিল্পীকে। সে ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন রাহুল নিজেই। বিষয়টা ঠিক কী?

রাহুল ছবির ক্যাপশনে লিখেছেন, ‘খুব সুন্দর কিছু আসছে…’। রেশমীও নিজের সোশ্যাল ওয়ালে একই ছবি শেয়ার করেছেন। তিনি আবার আগামী সোমবারকে গুরুত্বপূর্ণ দিন বলে ইঙ্গিক করেছেন। তিনি লিখেছেন, ‘আগামিকাল একটা গুরুত্বপূর্ণ দিন। কিন্তু এই মুহূর্তটা বাঁচতে ভুলবেন না। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।’

 

View this post on Instagram

 

A post shared by RKV 💫 (@rahulvaidyarkv)

এসব দেখে ইন্ডাস্ট্রির একটা অংশের মনে হচ্ছে, রাহুল এবং রেশমী একত্রে হয়তো কোনও মিউজিক ভিডিয়ো রিলিজ করবেন। এ তারই ফটোশুট। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে রাহুল এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রয়েছেন। অভিনেত্রী দিশা পারমারের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথাও সকলে জানেন। ফলে রেশমীর সঙ্গে এই ফটোশুট যে নেহাতই পেশার খাতিরে, তা নিয়ে কোনও দ্বিমত নেই অনুরাগীদের।

দিশা পেশায় অভিনেত্রী। হিন্দি ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’-তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ২০১৫-এ ‘বিগ বস’ খেলতে গিয়েছিলেন দিশাও। গত বছর তাঁর ২৬তম জন্মদিনে রাহুল প্রোপোজ করেন। তবে রাহুলের দেওয়া বিয়ের প্রস্তাবে তিনি রাজি কি না, তা এখনও জানাননি। এদিকে রাহুল কিছুদিন আগেই সাংবাদিকদের জানান, আর কয়েক মাসের মধ্যেই তাঁরা বিয়ে করবেন। সেই নির্দিষ্ট তারিখটিও এই জুটি আর কয়েকদিনের মধ্যেই ঘোষণা করবেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

আরও পড়ুন, প্যানডেমিকে পরিবারকে ছেড়ে দূরে শুটিং সহজ নয়, বললেন দিব্যাঙ্কা