‘ফেলনা’য় ফিরলেন রূপসা, ফের নেগেটিভ চরিত্র কেন? জানালেন অভিনেত্রী

ফের নেগেটিভ চরিত্রে রাজি হলেন কেন, অন্য ধরনের চরিত্রে নিজেকে আরও বেশি দেখতে ইচ্ছে হয় না?

‘ফেলনা’য় ফিরলেন রূপসা, ফের নেগেটিভ চরিত্র কেন? জানালেন অভিনেত্রী
রূপসা চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 12:13 PM

রূপসা চট্টোপাধ্যায়। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। নেগেটিভ চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত দর্শক মহলে। রূপসা ফের ফিরলেন টেলিভিশনে। রাজ চক্রবর্তী প্রযোজিত জনপ্রিয় ধারবাহিক ‘ফেলনা’য় নেগেটিভ লিড চরিত্রে দেখা যাবে রূপসাকে। গত পাঁচ, ছ’দিন ধরে শুটিং শুরু করেছেন বলে জানালেন অভিনেত্রী। ইতিমধ্যে টেলিকাস্টেও দেখা গিয়েছে তাঁকে।

রূপসা TV9 বাংলাকে জানালেন, চিত্রনাট্য অনুযায়ী, হিরোইনকে গৃহ সহায়িকার মতো রেখেছেন রূপসার চরিত্র। তাঁর হয়েই ফাই ফরমাশ খাটছেন হিরোইন। ফেলনা চরিত্রটি বাড়িতে ফিরে আসবে। রূপসার চরিত্রটি এখন হিরোইনকে সরিয়ে হিরো বিয়ে করতে চান। কিছুদিন আগেই এই ধারাবাহিকে যোগ দিয়েছেন ‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া দে। তাঁকেই এ বার থেকে মুখ্য চরিত্রে দেখা যাবে।

View this post on Instagram

A post shared by Rupsa Chatterjee (@chatterjeespeaking)

ফের নেগেটিভ চরিত্রে রাজি হলেন কেন, অন্য ধরনের চরিত্রে নিজেকে আরও বেশি দেখতে ইচ্ছে হয় না? এই প্রশ্নের উত্তরে রূপসা বললেন, “ফেলনা ২০২১-এর টেলিভিশনে প্রথম কাজ আমার। এর আগে ‘প্রথমা কাদম্বিনী’ করলাম। সেখানে পজিটিভ চরিত্র ছিল। আসলে চরিত্র ভাল হলে পজিটিভ বা নেগেটিভি ম্যাটার করে না। দর্শক কানেক্ট করতে পারলেই হল। ওয়েব সিরিজে এখনও পর্যন্ত কোনও নেগেটিভ চরিত্র করিনি।”

রূপসা আরও জানান, অর্জুন দত্ত পরিচালিত ‘থ্রি কোর্স মিল’-এ অভিনয় করছেন তিনি। নতুন ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘খিড়কি’র জন্যও একটি প্রজেক্টের শুটিং শুরু হবে তাঁর। ধারাবাহিকের কাজ চলাকালীন ওয়েব সিরিজের কাজ আগেও করেছেন তিনি। এ বারও তার ব্যতিক্রম হবে না বলে জানালেন।

আরও পড়ুন, করোনা টিকাকরণ কেন্দ্রে জালিয়াতির অভিযোগ মিমি চক্রবর্তীর, গ্রেফতার এক