Tollywood News: পরিবারের অমতে বিয়ে, তিন-তিনবার গর্ভপাতের নিদারুণ কাহিনী শোনালেন ময়না-সম্রাট

Tollywood News: গর্ভপাতের জটিল প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সম্রাট জানালেন, এ ছাড়া আর কোনও উপায়ও ছিল না তাঁদের।

Tollywood News: পরিবারের অমতে বিয়ে, তিন-তিনবার গর্ভপাতের নিদারুণ কাহিনী শোনালেন ময়না-সম্রাট
তিন-তিনবার গর্ভপাত করতে বাধ্য হন ময়না!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 8:13 AM

সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়– টেলিভিশনের হাশিখুশি দুই মুখ। দাম্পত্য বহু দিনের। রয়েছে দুই যমজ সন্তানও। সব মিলিয়ে ভরা পরিবার। তবে এই দুই হাসিমুখের নেপথ্যেও যে রয়েছে এক লুকিয়ে থাকা কষ্ট তা জানা গেল সম্প্রতি। বাধ্য হয়েই তিন তিন বার বাচ্চা নষ্ট করতে হয়েছিল সম্রাট ও ময়নাকে। গর্ভপাতের জটিল প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সম্রাট জানালেন, এ ছাড়া আর কোনও উপায়ও ছিল না তাঁদের।

স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির হয়েছিলেন ওরা দুই জন। সেখানেই শেয়ার করলেন চমকে দেওয়ার মতো এক অতীতের কথা যা শুনলে হয়তো চোখে জল চলে আসতে পারে আপনারও। সম্রাট জানিয়েছেন তাঁদের বিয়ে মেনে নেয়নি দুই পরিবারই। এক কামরার ঘরে চলতো তাঁদের জীবন। এমনই এক সময়ে ‘সুখবর’ শোনান ময়না। কিন্তু সেই সুখবরের স্থায়িত্ব ছিল না বেশিদিন। চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন তাঁরা।

সম্রাটের কথায়, “প্রথম বার যখন ও মা হতে চলে তখন আমাদের অর্থনৈতিক অবস্থা এমন ছিল যে বাচ্চা বড় করে তোলা আমাদের পক্ষে ছিল ভীষণ শক্ত এক কাজ। একটা ঘরে থাকছিলাম আমরা। বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিই।” চোখ ছলছল করে ওঠে ময়নার। সঞ্চালক জিতের কাছে ভেজা চোখে জানান, প্রথম ও দ্বিতীয় বার মনকে সামলে নিলেও তৃতীয় বার ভেঙে পড়েছিলেন তিনি। তিনি যোগ করেন, “খালি মনে হতো আমার জীবনে কি এটাই চলবে বারবার। নিজের সন্তান দেখতে পাব কি? কারণ আমি শুনেছিলাম বারবার এমনটা হলে হয়তো ভবিষ্যতে আমি নাও হতে পারি”। তবে অতীত ফেলে দুই ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন তাঁরা। হয়েছেন বাবা-মাও। তবু ক্ষত মাঝেমধ্যে চাগাড় দিয়ে ওঠে। ঠিক যেমনটা হয়েছিল ওই রিয়ালিটি শো’র মঞ্চেও।