Serial Stories: ‘খুকুমণি হোম ডেলিভারি’র পর এবার কোন কাজে যুক্ত হলেন দীপান্বিতা? কোনও সিরিয়াল নয় কিন্তু…

Dipanwita Rakshit: সাজ ঘরে গল্প করতে-করতে দীপান্বিতা জানিয়েছেন তাঁর প্রেমজীবন সম্পর্কে নানা কথা।

Serial Stories: 'খুকুমণি হোম ডেলিভারি'র পর এবার কোন কাজে যুক্ত হলেন দীপান্বিতা? কোনও সিরিয়াল নয় কিন্তু...
দীপান্বিতা রক্ষিত।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 04, 2022 | 9:27 AM

‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের নায়িকা ছিলেন দীপান্বিতা রক্ষিত। সিরিয়াল বন্ধ হয়ে যায়। তারপর কী? কোন নতুন কাজ হাতে এসেছে তাঁর। নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজ়ন থ্রি’তে মেন্টরের আসনে বসেছেন তিনি। টেলি জগতের আরও এক জনপ্রিয় মুখ তৃণা সাহাও সেই শোয়ের মেন্টর। দেব, রুক্মিণী, মনামী ঘোষ শোটির বিচারক। দীপান্বিতা নবতম সংযোজন। তিনি দারুণ নাচ করেন। ছোট থেকেই নাচের তামিল নিয়েছেন। এবার প্রতিযোগীদের তাঁর তালিম দেওয়ার পালা। সম্পূর্ণভাবে প্রস্তুত দীপান্বিতা। মেকআপ রুমে বসে কী বললেন অভিনেত্রী?

অনেক ধরনের নাচে পারদর্শী দীপান্বিতা জানিয়েছেন তাঁর প্রিয় কত্থক। ছোট বয়সে একদম লেখাপড়া করতে চাইতেন না। নাচের দিকেই ছিল তাঁর মন। কোনওদিন ব্যাকআপ ডান্সার হয়েও কাজ করেননি অভিনেত্রী। সবসময় পেয়েছেন প্রাধান্য। সোলো রোড ট্রিপে তিনি যেতে চান লাদাখে। এমনিতে ডায়েটেই থাকেন সব সময়। কিন্তু বিরিয়ানি দেখলে আর নিজেকে সামলে রাখতে পারেন না। তালিকায় রয়েছে ফুচকার নামও। সময় পেলেই ভূতের সিনেমা দেখেন দীপান্বিতা।

সাজ ঘরে গল্প করতে-করতে দীপান্বিতা জানিয়েছেন তিনি সিঙ্গল। আর এই সিঙ্গল থাকার সময়টা তিনি বেশ উপভোগই করেন। যদিও প্রচুর প্রেম প্রস্তাব তিনি পান। ট্রেনে-বাসে বিয়ে করার প্রস্তাবও তিনি পেয়েছেন।

এই খবরটিও পড়ুন

তবে নাচই দীপান্বিতার জীবনের সবকিছু। তিনি যদি অভিনেত্রী না হতেন, নাচের শিক্ষিকাই হতেন। ঠিক যে কাজ করার গুরুদায়িত্ব পেয়েছেন এই রিয়্যালিটি শোয়ে। স্বাভাবিকভাবেই দারুণ আনন্দে আছেন অভিনেত্রী। প্রিয় কাজ করার সুযোগ পেলে কে না খুশি থাকেন?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla