Shovan Ganguly Swastika Dutta: ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস’, স্বস্তিকাকে ধন্যবাদ দিলেন শোভন

Shovan Ganguly Swastika Dutta: এ হেন জুটি সম্পর্কের সেলিব্রেশনে নতুন ছবি শেয়ার করলেন। ক্যাপশনে স্বস্তিকাকে ধন্যবাদ জানিয়ে শোভন লিখলেন, ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস।’

Shovan Ganguly Swastika Dutta: ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস’, স্বস্তিকাকে ধন্যবাদ দিলেন শোভন
স্বস্তিকা এবং শোভন। ছবি: ফেসবুক থেকে গৃহীত।


শোভন গঙ্গোপাধ্যায় এবং স্বস্তিকা দত্ত। গায়ক এবং অভিনেত্রীর ব্যক্তিগত রসায়নের খবর এখন টলি পাড়ায় সকলেই জানেন। প্রথম দিকে ব্যক্তি সম্পর্ককে আড়ালেই রেখেছিলেন তাঁরা। কিন্তু ধীরে ধীরে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করেন। সোশ্যাল ওয়ালে একের পর এক ছবি শেয়ার করে বুঝিয়ে দেন তাঁরা প্রেমে রয়েছেন।

এ হেন জুটি সম্পর্কের সেলিব্রেশনে নতুন ছবি শেয়ার করলেন। ক্যাপশনে স্বস্তিকাকে ধন্যবাদ জানিয়ে শোভন লিখলেন, ‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস।’ পাল্টা জবাব দিয়েছেন স্বস্তিকাও। শোভনের পোস্টের কমেন্ট বক্সে স্বস্তিকা লিখেছেন, ‘পাকা! আমার ফোন গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর! তাঁদের এই খুনসুটিতে মজা পেয়েছেন অনুরাগীরা। দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরাও।’

রিয়ালিটি শো সুপার সিঙ্গার ৩ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত শোভন। সদ্য মুক্তি পেয়েছে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত লকডাউন। সে ছবির মিউজিকের দায়িত্বে ছিলেন তিনি। শোভনের কথায় সুরে লকডাউন ছবির জন্য গান গেয়েছেন ইমন চক্রবর্তী। এক সময় ইমন এবং শোভন প্রেমের সম্পর্কে ছিলেন। সে সম্পর্ক এখন অতীত। কিন্তু পেশাদারিত্ব বজায় রেখে দুই শিল্পীর ব্যক্তিগত জীবনকে পিছনে রেখে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি।

Sovan-Swastika

শোভনের সেই পোস্ট, কমেন্টে স্বস্তিকার উত্তর।

অন্যদিকে প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ নিয়ে ব্যস্ত স্বস্তিকা। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই স্বস্তিকা বলেন, “এই গল্পটা থ্রিলার লেস, হন্টেড মোর। সাসপেন্স মিস্ট্রি বলতে পারেন। পরিচালক অরিজিৎ চক্রবর্তী। রুদ্রনীলদা, প্রান্তিক রয়েছে। আমার কাছে যখন চিত্রনাট্য আসে, তখন ৬৫ শতাংশ শুটিং হয়ে গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে। ওঁর প্রয়াণের পর বেশ কিছুদিন কাজ বন্ধ ছিল। কিন্তু স্টোরি চেঞ্জ হয়নি। যে ভাবে লেখা ছিল স্টোরিটা, সে ভাবেই হয়েছে। আমার মনে হয়েছে স্টোরিটা ইন্টারেস্টিং। কেন এত ভাল লেগেছে, নির্দিষ্ট কারণ বলতে পারব না।”

কিছুদিন আগে শেষ হয়েছে স্বস্তিকা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। দীর্ঘ সময় ধরে দর্শকের ভালবাসা পেয়েছেন টিমের সদস্যরা। বিশেষ করে স্বস্তিকা যেন দর্শকের ঘরের লোক। তাঁর অভিনীত ‘রাধিকা’ চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল। শুটিং শেষ হওয়ার পর এখন কিছুটা কাজ, আর বাকিটা ছুটি উপভোগ করছেন স্বস্তিকা। ধারাবাহিকের দৈনন্দিন রুটিন থেকে এখন অভিনেত্রীর রুটিন একেবারে আলাদা স্বস্তিকা আগেই জানিয়েছেন, যোগা, জিম নতুন করে শুরু করেছেন। নিজের মেকওভার করছেন। লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। আর কিছুদিনের মধ্যেই সেই নতুন লুক প্রকাশ করবেন।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে স্বস্তিকা আগেই বলেছিলেন, “বিজয়িনীর পর সে ভাবে গ্যাপ পাইনি। তাই এখন নিজেকে গ্রুম করব। আমার ইচ্ছে পরের কাজটা এমন হোক, যাতে সবাই আবার বলবে মেয়েটি ভাল অভিনেত্রী। ভাল কাজের জন্য অপেক্ষা করব। ইনফ্যাক্ট কতদিন গ্যাপ নেব, সেটা নির্ভর করবে যত তাড়াতাড়ি ভাল কাজ আসবে, তার উপর। পুজো পর্যন্ত ছুটি নেওয়ার ইচ্ছে রয়েছে।”

আরও পড়ুন, পরিবারের প্রবল চাপে কোন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন বর্ষীয়ান অভিনেত্রী অরুণা ইরানি?

আরও পড়ুন, আয়রার আবৃত্তি শুনে মুগ্ধ দর্শক, মিথিলার মতোই শৈল্পিক গুণাবলী মেয়েরও

Click on your DTH Provider to Add TV9 Bangla