ছুটি নয়, প্রতিটি দিনের শুটিং এনজয় করেন শ্রুতি দাস

Shruti Das: আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে শ্রুতির অভিনয় দেখছেন দর্শক। তবে স্বল্প কেরিয়ারেই তিনি যেন টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রতিবাদী মুখ হয়ে উঠেছেন।

ছুটি নয়, প্রতিটি দিনের শুটিং এনজয় করেন শ্রুতি দাস
শ্রুতি দাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 3:15 PM

সপ্তাহভর কাজের ব্যস্ততা। সে বাড়িতেই হোক অথবা বাড়ির বাইরে। সারা সপ্তাহের ক্লান্তি নিয়ে অনেকেই সপ্তাহ শেষের দিকে তাকিয়ে থাকেন। একটু বিশ্রাম। নিজের মতো করে সময় কাটানো। পরিবার বা বন্ধুদের সঙ্গ। তারপর অনেকটা অক্সিজেন জোগাড় করে ফের পরের সপ্তাহের জন্য তৈরি হওয়া। ঠিক এ ভাবেই ভাবতে ভালবাসেন অনেকে। আবার অনেকের ছুটি পছন্দ নয়। বরং নিজের কাজটা তাঁরা এতটাই ভালবাসেন, যে প্রতিটি দিন কাজের মুহূর্তগুলো এনজয় করেন তাঁরা। এই দ্বিতীয় শ্রেণীর মানুষ অভিনেত্রী শ্রুতি দাস।

সদ্য ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করে শ্রুতি লিখেছেন, ‘আপনারা শুধুমাত্র উইকএন্ড এনজয় করেন? আমি আমার শুটিংয়ের প্রতিটি দিন এনজয় করি। বিহাইন্ড দ্য সিনের মুহূর্তগুলো ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে ভালবাসি আমি…।’ কিছুদিন আগেই ‘দেশের মাটি’ ধারাবাহিকের এক ক্যামেরা শিল্পীর জন্মদিন পালন হয়েছে সেটে। সেই মুহূর্তের ছবিও সোশ্যাল ওয়ালে ভাগ করে নিয়েছেন শ্রুতি। একইসঙ্গে ওই ক্যামেরা শিল্পী মিন্টু গঙ্গোপাধ্যায় অনস্ক্রিন বা অফস্ত্রিন শ্রুতির সবথেকে ভাল ছবি তুলে দেন, সে তথ্যও জানিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Shruti Das (@shrutidas_real)

আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে শ্রুতির অভিনয় দেখছেন দর্শক। তবে স্বল্প কেরিয়ারেই তিনি যেন টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রতিবাদী মুখ হয়ে উঠেছেন। শুধু অভিনয় নয়। ট্রোলিং সামলেও শিরোনামে এসেছেন শ্রুতি। গায়ের রঙের জন্য তাঁকে নেট নাগরিকদের কটাক্ষ শুনতে হয় কেরিয়ারের প্রথম থেকেই। বহু দিন সহ্য করার পর অবশেষে দিন কয়েক আগে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। এই প্রতিবাদে সমাজের বহু বিশিষ্ট মানুষকে পাশে পেয়েছেন। শ্রুতিকে ভালবাসার মানুষও কম নেই। তাঁর কাজ, অভিনয় পছন্দ করেন এমন অনুরাগীর সংখ্যাও অগুণতি। তাঁদের কথা ভেবে এবং নিজের ভবিষ্যতের জন্য প্রতিদিন নিজের পারফরম্যান্স আরও উন্নত করার প্রয়াস থাকে অভিনেত্রীর।

আরও পড়ুন, ছবিটি এক নায়িকার ছোটবেলার, চিনতে পারছেন?