Viral Shweta Tiwari- সমাজের অস্বস্তিকে বুড়ো আঙুল, প্রকাশ্যে স্তন্যপানে করানোতে আপত্তি নেই শ্বেতার

Shweta Tiwari on Breast Feeding - সমাজের কটাক্ষকে উপেক্ষা করে জনসমক্ষে স্তনপানকে পূর্ণ সমর্থন, বোল্ড স্টেটমেন্টে ভাইরাল এবার বলিস্টার।

Viral Shweta Tiwari- সমাজের অস্বস্তিকে বুড়ো আঙুল, প্রকাশ্যে স্তন্যপানে করানোতে আপত্তি নেই শ্বেতার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 3:50 PM

বরাবরই শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বেশ স্পষ্টবাদী, মনে যা থাকে, সাফ তা প্রকাশ্যে তুলে আনতে কখনই দ্বিধা বোধ করেন না তিনি। প্রথম থেকেই এমনই ইমেজ তৈরি করে রেখেছেন বি-টাউনের (Bollywood Celeb) এই হটডিভা। কখনও তর্ক-কখনও বিতর্ক, কখনও আবার এসবের উর্দ্ধে গিয়ে নিজের স্টাইল স্টেটমেন্টেই ভাইরাল হয়ে থাকেন। তবে বর্তমানে স্টিরিয়োটাইপ ব্রেক ট্রেন্ডে গা ভাসানো সেলেব মহলের তালিকায় এবার তিনি নিজের নামটি লেখালেন। বরাবরই বোল্ড ফ্যাশন স্টেটমেন্টে (Fashion Statement) এই হট-কুইন বলে বলে ছয় মেরে এসেছেন, আর এবার সমাজের চোখ রাঙানিকে সপাট জবাবে আক্রমণ করলেন শ্বেতা।

করা যাবে না, করতে নেই আর নিয়ম মেনে চলা, এক অদ্ভূত ঘেরাটোপে যখন একশ্রেণীর মেয়েদের নাভীশ্বাস, ঠিক তখনই একে একে বিটাউনের সেলেব মহল এগিয়ে আসছে নিত্য নতুন মুক্তির স্বাদ নিয়ে। যার মধ্যে এক অন্যতম প্রসঙ্গ হল প্রকাশ্যে স্তন্যপান। সমাজে মায়ের ভূমিকা নিয়ে নিত্য নতুন ন্যায় নীতির কপচানিতে বাস্তবটা বেশ কিছুটা ঢাকা পড়ে থাকে, নানান নীতিকথা কেবল মুখের বুলিতেই ইতিটানে, আর প্রকাশ্যে এক মা, সুরক্ষিত ও নিশ্চিত উপায় সন্তানকে স্তনপান করাতে গেলেও ওঠে প্রশ্নের ঝড়। কিন্তু কেন!

এই সহজ কথার প্রতিবাদে এবার সরব শ্বেতা তিওয়াড়ি। সাফ জানালেন, প্রকাশ্যে স্তন্যপান করালে যদি কারুর সমস্যা হয় বা আপত্তি থাকে, তবে তিনি এই বিষয় বিন্দুমাত্র বিচলিত নন, কারণ তিনি ড্রাগ দিচ্ছেন না। তাই তাঁর এই বিষয় কোনও সমস্যাই নেই। বরাবরই সমাজ দুই ভাগে ভাগ হয়েই গিয়েছে, যখন তা মহিলা-পুরুষ প্রসঙ্গে তর্ক-বিতর্কে নেমেছে, এবারও তার ব্যতিক্রম নয়। একশ্রেণীর মানুষ যখন মহিলাদের উন্নয়ন, স্বাধীনতাকে অস্ত্র করে এগিয়ে যাওয়ার স্লোগান দিচ্ছে, ঠিক সেই সময়ই ওপর শ্রেণীর মানুষ এর বিরুদ্ধে সরব। আর তাই এই ঠিক-ভুলের বিচার থেকে বেশ কিছুটা নিজেকে সরিয়ে এনে বর্তমানে সেলেব মহল বেশ কিছুটা ভার কাঁধে তুলে নিয়েছে দিন বদলের গল্প বলার। আর সেই সূত্রেই এবার ভাইরাল শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। অন্যের ভাবমূর্তী যাই হোক না কেন, প্রসঙ্গ যখন স্তন্যপানের, তখন এই বিষয় বিন্দুমাত্র আপত্তিতে কর্ণপাত করতে নারাজ তিনি, এমনটাই তাঁর সাফ মন্তব্য।

আরও পড়ুন- Sidharth Malhotra Web Series: সূর্যবংশীর পর গ্র্যান্ড প্রজেক্টে ফ্রেম সিদ্ধার্থ, রোহিত শেট্টির সিরিজ ঘিরে জল্পনা