Shweta Tiwari: ছেলের কাস্টডি সংক্রান্ত আইনি লড়াইয়ে জিতলেন শ্বেতা

Shweta Tiwari: এ দিন আদালতের রায় শোনার পর সাংবাদিকদের শ্বেতা বলেন, “আশা করছি আদালতের এই সিদ্ধান্তের পরে আমাদের যে হয়রানি করা হত, তা এ বার বন্ধ হবে।"

Shweta Tiwari: ছেলের কাস্টডি সংক্রান্ত আইনি লড়াইয়ে জিতলেন শ্বেতা
শ্বেতা এবং রেয়াংশ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 8:48 PM

পাঁচ বছরের ছেলে রেয়াংশের কাস্টডি নিয়ে এতদিন আইনি লড়াই চলছিল অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এবং তাঁর স্বামী অভিনব কোহলির মধ্যে। অবশেষে সেই আইনি যুদ্ধে জয়লাভ করলেন শ্বেতা। আদালতের এই সিদ্ধান্তে যে তিনি খুশি, তা শুক্রবার সংবাদমাধ্যমে স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রী। বম্বে হাইকোর্টের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ছেন শ্বেতা।

এ দিন আদালতের রায় শোনার পর সাংবাদিকদের শ্বেতা বলেন, “আশা করছি আদালতের এই সিদ্ধান্তের পরে আমাদের যে হয়রানি করা হত, তা এ বার বন্ধ হবে। গত দু’বছরে আমি যেখানেই গিয়েছি অভিনব আমাকে অনুসরণ করেছে। শোয়ের কারণে দিল্লি বা পুনে, যেখানেই রেয়াংশকে নিয়ে যেতাম ও গিয়ে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করত। আমার এবং রেয়াংশের কাছে যা মানসিক অত্যাচার ছিল। ও প্রতিটি জায়গায় গিয়ে এটা প্রমাণ করতে চাইত, আমার ছেলে আমার সঙ্গে থেকে ভাল নেই। যখন রেয়াংশ এতটুকু বয়সেও আমার পাশে থাকত, ও রেয়াংশকে বোঝানোর চেষ্টা করত আমি কত খারাপ মা।”

অভিনব একাধিকবার প্রকাশ্যে অভিযোগ করেছেন, শ্বেতা নাকি রেয়াংশের সঙ্গে তাঁকে দেখা করতে দিতেন না। সেই অভিযোগ একেবারেই উড়িয়ে দিয়েছেন শ্বেতা। তাঁর কথায়, “আদালতের আগের রায় অনুযায়ী অভিনব মাত্র আধঘণ্টা রেয়াংশের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলার অনুমতি পেয়েছিল। কিন্তু আমি কখনও ওকে দেখা করতে বারণ করিনি। আমি আমার পরিবারকে ভাল রাখতে প্রচুর কাজ করি। সেটাই অভিনব আমার বিরুদ্ধে ব্যবহার করেছিল।”

গত বুধবার হাসপাতালে ভর্তি করাতে হয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে। সে খবর শোনার পর শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করলেও তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি প্রাক্তন স্বামী অভিনব কোহলি। সোশ্যাল মিডিয়ায় অভিনব লেখেন, ‘আমার ছেলের সঙ্গে দেখা করা বা ওর কাস্টডি পাওয়ার লড়াইটা আলাদা। এটা নিয়ে আদালতে কথা হওয়া উচিত। কিন্তু ঈশ্বরের কাছে আমি শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করি। দর্শকের কাছে নিজেদের সুন্দর ভাবে পরিবেশন করার জন্য অভিনেতারা চরম পর্যায় পর্যন্ত যেতে পারেন। তাঁরা কম খান। স্ট্রেস নেন। এ ভাবেই হৃদযন্ত্র দুর্বল হয়ে পড়ে।’

কিছুদিন আগেই ‘খতড়ো কা খিলাড়ি ১১’-এর শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন স্বেতা। অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিশাল আদিত্য সিং, বরুণ সুদ তাঁর সঙ্গে ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেও একের পর এক শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্বেতা। সে কারণেই তাঁর এই দুর্বলতাজনিত অসুস্থতা বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, Raj Subhashree: মালদ্বীপে রাজ-শুভশ্রীর ফ্যামিলি টাইম, ফ্রেমবন্দি ইউভানও