Raj Subhashree: মালদ্বীপে রাজ-শুভশ্রীর ফ্যামিলি টাইম, ফ্রেমবন্দি ইউভানও

Raj Chakrabarty: রাজ-শুভশ্রী মাঝেমধ্যেই বেড়াতে যান। তবে ইউভানকে নিয়ে বিদেশ সফর এই প্রথম।

Raj Subhashree: মালদ্বীপে রাজ-শুভশ্রীর ফ্যামিলি টাইম, ফ্রেমবন্দি ইউভানও
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 8:25 PM

ব্যাকগ্রাউন্ডে নীল সমুদ্র। সমুদ্রের জলে পা ডুবিয়ে হেঁটে যাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হলুদ রঙা পোশাক তাঁর পরনে। কোলে ছোট্ট ইউভান। মায়ের সঙ্গে রীতিমতো এনজয় করছে খুদে। ঠিক এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। এ তাঁদের মালদ্বীপ ভ্রমণের একান্ত মুহূর্ত।

এই ভিডিয়োর ক্যাপশনে রাজ লিখেছেন, ‘দ্য ফ্যামিলি ইজ ওয়ান অফ নেচারস্ মাস্টারপিসেস’। রাজ-শুভশ্রী মাঝেমধ্যেই বেড়াতে যান। তবে ইউভানকে নিয়ে বিদেশ সফর এই প্রথম। প্রতিটি মুহূর্ত যে দম্পতি এনজয় করছেন, তা ধরা পড়ছে সোশ্যাল ওয়ালে আপলোড করা ছবি বা ভিডিয়োতেই।

কখনও সমুদ্রের ধারে একান্তে আবার কখনও বা পড়ন্ত রোদেলা বেলায় উপচে পড়ছে রাজ-শুভশ্রীর প্রেম। টলিপাড়ার বন্ধুরাও ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। কেউ লিখেছেন, ‘হট’… আবার কারও মতে কাপল গোলস দিচ্ছেন তাঁরা। দিন কয়েক আগেই পুরী বেড়াতে গিয়েছিল ইউভান। প্রথম বার সমুদ্র দেখেছিল সে। সেই ছবি শেয়ার করেছিলেন বাবা-মা’ও। আরও একবার সমুদ্রের কাছাকাছি পৌঁছে গেল সে… এ বারও সঙ্গী বাবা-মা।

বলিউডে সেলেবদের মধ্যে মালদ্বীপ যাওয়ার চল রয়েছে। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এলেন পরিণীতি চোপড়া। রাহুল-বৈদ্য ও দিশা পারমারকেও দেখা গিয়েছে সেখানে, এই কয়দিন আগেই। টলিউডেও ক্রমে চালু হয়েছে সেই ট্রেন্ড। মাস খানেক আগেই মালদ্বীপে ছেলে ও ছেলের প্রেমিকাকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার সেই দলে নাম লেখালেন রাজ-শুভশ্রীও।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। তাঁরা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখ পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দুজনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন, Mouni Roy: বিয়ে করতে চলেছেন মৌনী, কবে দিন স্থির হল?