‘সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা দেবে না’, কীসের জবাব দিলেন শুভশ্রী?

Subhashree Ganguly: প্রায় এক বছর হতে চলল মা হয়েছেন শুভশ্রী। ইউভান তাঁর জীবনে এখন প্রায়োরিটি। ছেলেকে সামলে ধীরে ধীরে কাজে ফিরেছেন তিনি। আপাতত রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের দায়িত্ব পালন করছেন।

‘সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা দেবে না’, কীসের জবাব দিলেন শুভশ্রী?
শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ফেসবুত থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 4:48 PM

ডিজাইনার সবুজ শাড়ি। ভেলভেলেটর ব্লাউজ। মানানসই গয়না। ছোট্ট টিপ আর সানগ্লাস লুক পুরো বদলে ফেলেছে। ঠিক এই সাজেই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবির সঙ্গে দেওয়া নায়িকার বার্তা নজর কেড়েছে সোশ্যাল অডিয়েন্সের।

শুভশ্রী লিখেছেন, ‘তোমার সৌন্দর্যের ব্যখ্যা তুমি নিজে করবে। সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা দেবে না।’ আসলে এটাই বোধহয় তাঁর বিরুদ্ধে হওয়া সাম্প্রতিক ট্রোলের জবাব।

প্রায় এক বছর হতে চলল মা হয়েছেন শুভশ্রী। ইউভান তাঁর জীবনে এখন প্রায়োরিটি। ছেলেকে সামলে ধীরে ধীরে কাজে ফিরেছেন তিনি। আপাতত রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের দায়িত্ব পালন করছেন। পেশাদার এবং ব্যক্তিগত জীবন ব্যালান্স করছেন। মা হওয়ার পর মেয়েদের শরীরে স্বাভাবিক কিছু পরিবর্তন আসে। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। ক্যামেরার সামনে ফেরার জন্য ওয়ার্কআউটও করছেন তিনি। সম্প্রতি চেহারা নিয়েই ট্রোলিংয়ের মুখে পড়েন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন, উত্তর সেশনে শুভশ্রীর ওজন বাড়া নিয়ে বিরূপ মন্তব্য করেন এক দর্শক। শুভশ্রীর কস্টিউম ডিজাইনারকে ওই দর্শক পরামর্শ দেন, নায়িকার জন্য এমন পোশাক তৈরি করতে হবে, যাতে তাঁর অতিরিক্ত ওজন বোঝা না যায়। তখন শুভশ্রীর সমর্থনে এগিয়ে আসেন তাঁর কস্টিউম ডিজাইনার। পোস্ট প্রেগন্যান্সি শারীরিক পরিবর্তন নিয়ে শুভশ্রীর সমর্থনে কথা বলেন তিনি। আর সেই পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী।

গোটা ঘটনায় সরাসরি মুখ খোলেননি শুভশ্রী। সে কারণেই নিজের ছবির সঙ্গে তিনি যে ক্যাপশন ব্যবহার করেছেন, সেটাই তাঁর পরোক্ষ উত্তর বলে মনে করছেন অনুরাগীরা।

আরও পড়ুন, রাজের প্রয়াণের পর প্রথম বাড়ি থেকে বেরলেন মন্দিরা, ধরা পড়লেন ক্যামেরায়