ফের কপিলের সঙ্গে কাজ করবেন? উত্তরে সুনীল কী বললেন?

গত ফেব্রুয়ারি থেকে বন্ধ থাকার পর খুব তাড়াতাড়ি আবার টেলিভিশনে নিজের শো নিয়ে ফিরছেন কপিল। অন্যদিকে আজ থেকেই থেকে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি ফাইভ’-এ সুনীলের পরবর্তী ওয়েব সিরিজ ‘সানফ্লাওয়ার’-এর স্ট্রিমিং শুরু হবে।

  • Publish Date - 3:37 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
ফের কপিলের সঙ্গে কাজ করবেন? উত্তরে সুনীল কী বললেন?
সুনীল এবং কপিল।

‘দ্য কপিল শর্মা শো’ এবং ‘ডক্টর মাসুর গুলাটি’ যেন একে অপরের সমার্থক। কয়েক বছর আগেও এমনই ভাবতেন দর্শক। কপিল শর্মার শোয়ে ওই চরিত্রেই দেখা যেত সুনীল গ্রোভারকে। কপিল এবং সুনীল হিন্দি টেলিভিশনের হিট জুটি ছিলেন। হ্যাঁ, ছিলেন। কারণ ২০১৭-এ ব্যক্তিগত ঝামেলা তাঁদের সম্পর্ককে এতটাই তিক্ত করে তোলে যে আর একসঙ্গে কাজ করেন না এই দুই অভিনেতা। কপিল অন্যান্যদের শিল্পীদের নিয়ে শো চালিয়ে নিয়ে গিয়েছেন। অন্যদিকে নিজের মতো করে টেলিভিশন এবং বড়পর্দায় পারফর্ম করেছেন সুনীল। কিন্তু ফের নাকি তিনি কপিলের সঙ্গে কাজ করতে পারেন?

কপিল এবং সুনীল প্রকাশ্যে নিজেদের ঝামেলা মিটিয়ে নিয়েছেন ঠিকই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সঙ্গে যোগাযোগও রেখেছেন। কিন্তু ওই ঘটনার পর আর একসঙ্গে কাজ করেননি। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীলকে প্রশ্ন করা হয়। তার উত্তরে সুনীল বলেন, “এখনও পর্যন্ত কপিলের সঙ্গে কাজ করার কোনও পরিকল্পনা নেই। কবে কোনওদিন যদি তেমন সুযোগ আসে, নিশ্চয়ই একসঙ্গে কাজ করব।”

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, গত ফেব্রুয়ারি থেকে বন্ধ থাকার পর খুব তাড়াতাড়ি আবার টেলিভিশনে নিজের শো নিয়ে ফিরছেন কপিল। অন্যদিকে আজ থেকেই থেকে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি ফাইভ’-এ সুনীলের পরবর্তী ওয়েব সিরিজ ‘সানফ্লাওয়ার’-এর স্ট্রিমিং শুরু হবে। এটি একটি ক্রাইম কমেডি। বিশাল বহেল এবং রাহুল সেনগুপ্ত পরিচালিত এই সিরিজে আশিস বিদ্যার্থী, রণবীর শোরে, গিরিশ কুলকার্নি, মুকুল চাড্ডার মতো শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সুনীল।

আরও পড়ুন, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিলীপ কুমার, অনুরাগীদের ধন্যবাদ জানালেন সায়রা