Dev-Jeet: ‘ঠোঁটেই চুমু খাব’, রিয়্যালিটি শো’র মঞ্চে দেবের সঙ্গে এ কী করলেন জিৎ!

Dev-Jeet: তাঁরা দুজনেই সুপারস্টার। বাংলা ইন্ডাস্ট্রিতে দুজনেরই প্রতিপত্তি সমানে সমানে। এবার খোদ দেবকেই রিয়ালিটি শো'র মঞ্চে দাঁড়িয়ে চুমু খেয়ে বসলেন জিৎ।

Dev-Jeet: 'ঠোঁটেই চুমু খাব', রিয়্যালিটি শো'র মঞ্চে দেবের সঙ্গে এ কী করলেন জিৎ!
রিয়্যালিটি শো'র মঞ্চে দেবের সঙ্গে এ কী করলেন জিৎ!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 7:23 PM

তাঁরা দুজনেই সুপারস্টার। বাংলা ইন্ডাস্ট্রিতে দুজনেরই প্রতিপত্তি সমানে সমানে। এবার খোদ দেবকেই রিয়ালিটি শো’র মঞ্চে দাঁড়িয়ে চুমু খেয়ে বসলেন জিৎ। গালে-কপালে চুমু নয়, জিৎ সাফ জানালেন তিনি চুমু খেতে চান ঠোঁটেই। পাশে তখন দাঁড়িয়ে রুক্মিণী। ঠিক কী হল? জিতের সঞ্চালনায় রমরমিয়ে চলছে ইস্মার্ট জোড়ি। সেখানেই আগামী ছবির প্রচারে হাজির হন জিৎ ও রুক্মিণী।

জিৎ দেব ও রুক্মিণীকে একটি খেলা খেলতে বলেন। দুজনের দিকে দুজনকে একদৃষ্টে তাকিয়ে থাকতে হবে। চোখের পাতা পড়লেই সে আউট। দেব জানান, এরকম খেলা নাকি মাঝেমধ্যেই খেলেন তাঁরা দুজনে। প্রত্যেকবার নাকি জয়ী হন রুক্মিণী। জিৎ জানান, তাঁর শো-তে এই খেলা খেললে এক শর্ত রয়েছে। যে হারবে তাঁকে তাঁর পার্টনারকে চুমু দিতে হবে। রুক্মিণী আচমকাই জানান, যেহেতু তিনি ও দেব এই খেলা বহুবার খেলেছেন তাই তাঁরা আর এই খেলা খেলবেন না। পরিবর্তে খেলতে হবে জিৎ ও দেবকে। জিৎ জানান, তিনি খেলতেই পারেন তবে খেলার নিয়ম অনুযায়ী কপালে-গালে চুমু নয়, তিনি পছন্দ করেন ঠোঁটে চুমু খেতেই। উত্তরে দেবেরও সটান উত্তর, “আই ওন্ট মাইন্ড”। এরপরেই দেবকে কাছে টেনে নেন তিনি। না, ঠোঁটে চুমু না খেলেও জিতের গলা জড়িয়ে গালের পাশে চুমু খেতে থাকেন জিৎ। মঞ্চে তখন হাসিতে ফেটে পড়েছেন রুক্মিণী। হাসির ফোয়ারা জিৎ ও দেবের মুখেও।

স্টার জলসায় শুরু হয়ে এই নতুন রিয়ালিটি শো। সেখানে হাজির হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটিরা। রয়েছেন বাদাম বাদাম গান গেয়ে ভাইরাল হওয়া ভূবন বাদ্যকার ও তাঁর স্ত্রীও। সেখানেই আসন্ন ছবি কিশমিশের প্রচারে হাজির হয়েছিলেন দেব ও রুক্মিণী। এসেই যা কাণ্ড হল তাতে হাসির রোল নেটপাড়াতেও।

আরও পড়ুন-Arijit Singh Controversy: ‘বদলা’ নিতে কেড়েছিলেন ‘মুখের ভাত’, অরিজিতের কেরিয়ার ধ্বংসে মরিয়া হয়ে ওঠেন সলমন!

View this post on Instagram

A post shared by Jeetzfandom (@jeetz_fandom)