‘আবার সেই অবাস্তব বউমা’, শ্বেতার চরিত্র দেখা মাত্রই প্রশ্ন নেটিজেনদের

Sweta Bhattacherjee: ধারাবাহিক দর্শক মনে যে জায়গা করে নিয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অভিনয়ের দাপটে শ্বেতা প্রতিবারের মতো এবারও দারুণ, প্রশংসিত হচ্ছেন দর্শক দরবারে।

'আবার সেই অবাস্তব বউমা', শ্বেতার চরিত্র দেখা মাত্রই প্রশ্ন নেটিজেনদের
Follow Us:
| Updated on: Jan 02, 2024 | 10:45 PM

শ্বেতা ভট্টাচার্য, ছোট পর্দার অন্যতম স্টার, যাঁকে নিয়ে নিত্য নতুন চর্চা থাকে তুঙ্গে। বেশ কয়েকটি ধারাবাহিকে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন তিনি। মাঝে বড়পর্দায় হাতে খড়ি হয় তাঁর। তবে শ্বেতা বরাবরই বলেছিলেন, যে তিনি ছোটপর্দা, ওটিটি কিংবা বড়পর্দা দেখে অভিনয় করেন না, তিনি বরং ভাল চরিত্রের অপেক্ষায় থাকেন। তাই আবারও ফিরলেন তিনি ছোটপর্দায়। জি বাংলায় আসতে তাঁর নতুন ধারাবাহিক “কোন গোপনে মন ভেসেছে”। ২০২৩-এর শেষে শুরু হয়েছে এই ধারাবাহিক। দুই সপ্তাহ হয়ে গেল চলছে এই ধারাবাহিক। যার প্রোমো জি বাংলার সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমান। আর সেখানে দর্শকেরা সেখানে এসে নিজের মতামত জানিয়ে দিচ্ছেন। কেউ কেউ জুটিকে ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন, কেউ আবার ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে প্রশ্ন তুলছেন। শ্বেতার চরিত্রের ধাঁচ বরাবরই খানিকটা চেনা। শান্ত স্বভাবের ভদ্র মেয়ে। বাড়ির বউ হিসেবে তার মতো মেয়েকেই কল্পনা করা হয়ে থাকে।

তবে বাস্তবে কি সত্যি বিয়ে, বাড়ির বউদের এইভাবে দেখা যায়? প্রশ্ন তুলল নেটিজ়েনরা। একজন লিখলেন, গল্পটায় আলাদা বা নতুন কিছু নেই ভাল লাগার, ঠিক আছে, যেমনটা হয়। ব্যপারটা যদি উল্টো হত, তাহলে হয়তো বেশ ভাল লাগত। আবার কেউ লিখলেন, কেন বাংলা সিরিয়াল বিয়ে পরিবারের বাইরে কিছু ভাবতে পারে না। আবার কেউ লিখলেন, আবারও সেই অবাস্তব শাড়ি পরা, লম্বা চুল বউমা, রান্না করছেন সোনার টুকরো ছেলের জন্যে।

প্রসঙ্গত, ধারাবাহিক দর্শক মনে যে জায়গা করে নিয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অভিনয়ের দাপটে শ্বেতা প্রতিবারের মতো এবারও দারুণ, প্রশংসিত হচ্ছেন দর্শক দরবারে।