Viral Video: কাক বা বাঁদরের লক্ষ্যে করণ-তেজস্বী! মজার ভিডিয়োতে ভাইরাল টেলি দুনিয়াস্টার

Tejaswi-Karan: তেজস্বীকে বৌদি সম্বোধন করলে খুব একটা অস্বস্তি বোধ করেন না তাঁরা। সম্প্রতি ভিডিয়ো হয়ে গেল ভাইরাল।

Viral Video: কাক বা বাঁদরের লক্ষ্যে করণ-তেজস্বী! মজার ভিডিয়োতে ভাইরাল টেলি দুনিয়াস্টার
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Apr 14, 2022 | 9:02 AM

টিনসেল টাউনে এখন টিভি দুনিয়ার সেলেব জুটির মধ্যে অন্যতম হল তেজস্বী ও করণ। করণ কুন্দ্রা একাধিকবার সম্পর্কের জেরে ভাইরাল হয়ে উঠেছেন। আনুষার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কের মাঝে হঠাৎই ঘটে বিচ্ছেদ। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, এই সম্পর্ক বয়ে নিয়ে যাওয়া সম্ভবপর নয়। কিন্তু কোথাও গিয়ে যেন এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন আনুষা। তবে রিয়ালিটি শো-তে এসে সম্পর্ক নিয়ে নানা জল্পনার মাঝে আবারো মনের মানুষ খুঁজে পান করণ।

তেজস্বীর সঙ্গে তাঁর সম্পর্ক সকলের সামনেই বেজায় গভীর হতে দেখা যায়। প্রথমটায় অনেকেই অনুমান করেছিলেন, বিগ বসের ঘর থেকে বেরিয়ে এই জুটি আদেও সম্পর্ক বজায় রাখবেন না। কিন্তু বাস্তবে তেমনটা হয়নি। কোথাও গিয়ে যেন তেজস্বীতেই মন দিয়েছেন করণ কুন্দ্রা। বর্তমানে তেজস্বীর সঙ্গেই তিনি সম্পর্কের জড়িয়ে ভাইরাল। একাধিকবার ম্যাচিং করে পোশাক পরে প্রকাশ্যে এসে পোজ দিয়ে পাপরাজিৎদের ফ্রেমে ধরা দেন তিনি।

পাপারাজিৎরা তেজস্বীকে বৌদি সম্বোধন করলে খুব একটা অস্বস্তি বোধ করেন না তাঁরা। সম্প্রতি ভিডিয়ো হয়ে গেল ভাইরাল। দুজনেই কালো পোশাকে ধরা দিলেন। সেখানেই দেখা গেল পাপরাজিৎরা ছবি তুলতে ও কথা বলতে ব্যস্ত এই সেলেব জুটির সঙ্গে। তাঁরাও হেঁসেই কথা বলছিলেন। কিন্তু কোথাও গিয়ে যেন পলকে তেজস্বী চমকে ওঠেম, ওপর থেকে কী যেন এসে পরে তাঁর গায়ে। করণের কথায় বাঁদর ছিল গাছের ডালে, পাপরাজিৎরা জানান কাক। মুহূর্তে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। তবে কি তাঁরা গোপনে বিয়েও সেলে ফেলেছেন, না, বিয়ে নিয়ে এই জুটির মধ্যে জল্পনা তুঙ্গে হলেও, বর্তমানে তাঁরা নিজেদের কেরিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন। কয়েকদিন আগেই পাপরাজিৎদের চাপেই অস্বস্তিতে পড়তে হয়েছিল তেজস্বীকে। তেজস্বীর বাড়ির বাইরে ২৪ ঘণ্টা পাপরাজিৎদের ভিড়। প্রায় বাড়িতে ঢুকে আসার উপক্রম। যা দেখে মেজাজ হারিয়ে ফেলেছিলেন করণ কুন্দ্রা। এটা কীভাবে সম্ভব! কেন একজনকে এমন ভাবে অস্বস্তিতে ফেলা। করণের কথায় পাপরাজিৎরা যা করেছে তা কখনই উচিত হয়নি। তেজস্বী তাঁর প্রেমিকা তিনি এগুলো মেনে নেবেন না।

আরও পড়ুন- Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

আরও পড়ুন- Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিনী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

আরও পড়ুন- RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla