Dibyojyoti Dutta: ‘এই স্বপ্ন দেখতে দেখতে আমি ক্লান্ত’, কেন এত বিষণ্ণতা ঘিরে ধরেছে ছোট পর্দার নায়ক দিব্যজ্যোতিকে?

Television Actor: কেন এত দুঃখ বয়ে বেড়াচ্ছেন অভিনেতা? জানার চেষ্টা করল TV9 বাংলা।

Dibyojyoti Dutta: 'এই স্বপ্ন দেখতে দেখতে আমি ক্লান্ত', কেন এত বিষণ্ণতা ঘিরে ধরেছে ছোট পর্দার নায়ক দিব্যজ্যোতিকে?
দিব্যজ্যোতি দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 9:28 AM

হৃদয় নিংড়ান পোস্ট করেছেন ছোট পর্দার ডাক্তারবাবু, ডঃ সূর্য। অর্থাৎ, অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। মন খারাপের পোস্টটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেওছেন, ‘এমনি লিখছি, আমার মন ভাঙেনি।’ যদিও লেখাটির প্রতি কোণে জমাট বেঁধে আছে কান্না। কী আছে সেই পোস্টে:

দিব্যজ্যোতি যে পোস্টটি শেয়ার করেছেন তাতে লেখা:

যে পৃথিবীটা তোমার আমার ছিল, সেখানে আজ আর বৃষ্টি নামে না। সোনালি রোদের স্বপ্ন দিয়ে আঁকা আমাদের সুখের সীমানা আজ দুঃস্বপ্নে পরিণত হয়েছে। চেনা আকাশ আজ অচেনা, সেখানে ভোর হয় না, সন্ধ্যা নামে না। ঋতু পরিবর্তন যেন থমকে গিয়েছে কোনও এক অজানা কারণে। যে নক্ষত্র আমাদের স্বপ্ন দেখা শিখিয়েছিল, সে আজ আর আমাদের পৃথিবীকে ভালবাসে না। আজ তাই আকাশ অন্ধকার। কেন জানো? কারণ ফুলের থেকেও মিষ্টি যে হাসিটা ছিল ওই স্বপ্নের পৃথিবীতে, আজ তা বিলুপ্ত। কোনও সান্ত্বনার বাঁধ তাই দুঃখের এই জলপ্রপাতকে আজ আটকাতে অক্ষম। অনেক বার ভেবেছিলাম আমাদের কল্পনায় আঁকা সেই সুন্দর বাগানে দুজনে একসাথে হাত ধরে হেঁটে যাব। কিন্তু আজ আমি অসহায়। সেই বাগানের ফুলগুলো কোনও এক দমকা হাওয়ায় ঝরে পড়ে গেছে। সেই বাগান আজ শুধুই এক প্রাণহীন জঙ্গল। তবু রোজ আমি দূরে কোন নক্ষত্রের পথে পা বাড়াই যেখানে আমাদের পৃথিবীকে কেউ চেনে না। আমি জানি তুমি প্রতিবারের মতই আবারও আমাদের পৃথিবীকে সাজানোর মিথ্যে স্বপ্ন দেখাবে। এই স্বপ্ন দেখতে দেখতে আমি ক্লান্ত। তাই তোমার দেখানো অলীক স্বপ্নের পথ ছেড়ে আমি হাঁটবো এক নতুন স্বপ্নঘেরা পথে। সেই পথ আর স্বপ্ন দুটোরই নায়ক আমি নিজেই। ক্ষমা করো আমায়।

ইতি, তোমার এক শুভাকাঙ্ক্ষী।

বিগত কয়েক বছর ধরে টেলিভিশনের পর্দায় লাগাতারভাবে লিড চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি। ‘জয়ী’, ‘চুনিপান্না’, ‘দেশের মাটি’… আর এখন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনেতা। ‘দেশের মাটি’র মতো এই ধারাবাহিকেও তিনি ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন: Abhishek Chatterjee: তৃণমূল, বিজেপি থেকে বারবার ডাক পেয়েও কেন রাজনীতিতে গেলেন না অভিষেক, অদ্ভুত কারণ জানিয়েছেন স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Alia Bhatt: হরিহর আত্মারাই আলিয়াকে দিচ্ছে ব্যাচেলরেট পার্টি, রণবীরের পার্টির সঙ্গে টক্কর!

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: ‘আমাদের সম্পর্কে আমি কুকুর, রণবীর বিড়াল…’, বললেন আলিয়া; কুকুর-বিড়ালের বিয়ে হলে তা কি টিকবে? প্রশ্ন নেটিজ়েনদের