Shehnaaz Gill: কাকে ‘স্যর’ বলবেন, কাকে ‘স্যর’ বলবেন না, ইফতার পার্টি থেকে এসে শাহরুখ-সলমনের ব্যাপারে মন্তব্য শেহনাজ়ের

Shehnaaz Gill-Shakrukh-Salman: ভাইজান বরাবরই স্নেহ করেন শেহনাজ়কে। তাঁকে জড়িয়ে ধরেছিলেন শাহরুখও।

Shehnaaz Gill: কাকে 'স্যর' বলবেন, কাকে 'স্যর' বলবেন না, ইফতার পার্টি থেকে এসে শাহরুখ-সলমনের ব্যাপারে মন্তব্য শেহনাজ়ের
সলমনের সঙ্গে শেহনাজ়, শাহরুখের সঙ্গে শেহনাজ়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 7:34 AM

বাবা সিদ্দিকির ইফতারের পার্টি লাইমলাইটে এসেছে কিছুদিন আগেই। সেই পার্টিতে বসেছিল তারকার মেলা। সবচেয়ে বেশি নজর কেড়েছিল শাহরুখ খান ও সলমন খানের উপস্থিতি। নজর কেড়েছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা অভিনেত্রী শেহনাজ় গিলও। শাহরুখ-সলমনের সঙ্গে ছবি তুলেছিলেন তিনি। কুশন বিনিময় করেছিলেন। সেই ছবি পাপারাৎজ়ির ক্যামেরাবন্দি হয়েছে এবং ভয়ানকভাবে ভাইরালও হয়েছে। ছবি দেখে গলে গিয়েছেন শেহনাজ়ের অনুরাগীরা।

সম্প্রতি কমেডিয়ান তনয় ভাটের সঙ্গে সাক্ষাৎকারে বসেছিলেন শেহনাজ়। ১৯৯৪ সালের কাল্ট ছবি ‘আন্দাজ় আপনা আপনা’ নিয়ে কথা বলছিলেন তাঁরা। জীবনের মূল মন্ত্র কী, তাই নিয়ে নিজের মতামত জানাচ্ছিলেন শেহনাজ়। সলমনের সঙ্গে বিগবসে আলাপ হয় শেহনাজ়ের। ভাইজান স্নেহ করেন তাঁকে। তাঁর সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। শেহনাজ় বলেছেন, “কেউ প্রশংসা করলে তিনি প্রিয় মানুষের তালিকায় চলে আসেন। এটা খুবই স্বাভাবিক ব্যাপার। সলমন স্যরও তেমনই একজন মানুষ। তিনি আমার খুব বেশি প্রশংসা করেন। তিনি আমার ব্যাপারে আত্মবিশ্বাসী।” আলাপচারিতায় যদিও জানা যায় প্রিয় ভাইজানের মোবাইল নম্বর নেই শেহনাজ়ের কাছে। তিনি জানিয়েছেন, সলমন চিরকালই তাঁর কাছে ‘স্যর’ই থাকবেন, কখনও ‘সলমন খান’ হবেন না।

বাবা সিদ্দিকির পার্টিতেই জীবনে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে আলাপ হয়েছে শেহনাজ়ের। তার আগে কেবল সিনেমার পর্দাতেই তাঁকে দেখেছিলেন শেহনাজ়। তাঁকেও সলমনের মতো স্যর বলতে চান শেহনাজ়। কিন্তু তিনি এতটাই বড় কিং খান ভক্ত, যে ভালবেসে হয়তো তাঁকে স্যর নাও বলতে পারেন।

আরও পড়ুন: Breakups: আলাদা হল পথ, প্রেমের সম্পর্ক ভেঙে গেল কিয়ারা-সিদ্ধার্থের

আরও পড়ুন: Solanki-Ankita: শোলাঙ্কি-অঙ্কিতার সংসারে নতুন অতিথি অঙ্কিতার স্বামী? প্রিয় রুমমেটের বিয়ে প্রসঙ্গে ইঙ্গিত দিলেন শোলাঙ্কি

আরও পড়ুন: Tathagata-Debleena: ‘বন্ধুত্বের একটা মানে হোক’, প্রাক্তন স্ত্রী দেবলীনার জন্মদিনে বললেন তথাগত