তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই যে কী জিনিস সেটা ভোগ করছি: কাঞ্চন মল্লিক

গত বছর ৪ জুলাই প্রয়াত হন অভিনেতার মা। বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। হঠাৎই শরীরের অবনতি ঘটে। মা কাছে নেই কাঞ্চনের। নেই স্ত্রী-সন্তানও। সংসারের অভ্যন্তরের ঝামেলা প্রকাশ পেয়েছে বাইরেও।

তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই যে কী জিনিস সেটা ভোগ করছি: কাঞ্চন মল্লিক
কাঞ্চন মল্লিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 1:21 PM

বিগত বেশ কিছু দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। তিনি অর্থাৎ কাঞ্চন মল্লিক। ২০২১ বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন। পেয়েছেন নতুন দায়িত্বও। কিন্তু ব্যক্তিজীবনে উঠেছে ঝড়। যেই ঝড় থামছেই না কিছুতেই। হয়েছে থানা পুলিশও।

আর এই সময়ে যাকে সব চেয়ে বেশি মিস করছেন এই বিধায়ক-অভিনেতা তিনি হলেন তাঁর মা। এক বছর হয়ে গেল কাঞ্চনের মা প্রয়াত হয়েছেন। মায়ের প্রথম মৃত্যু বার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে মা’কে স্মরণ করেছেন তিনি। লিখেছেন, “এক বছর হয়ে গেলো মায়ের আঁচল,মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম । কখনো ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে এবং আজকে দেখতে দেখতে ১টা বছর কেটে গেলো…”।


এখানেই থামেননি তিনি। লিখেছেন, “তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কি জিনিস সেটা ভোগ করছি ! যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব মিস করছি ।”

গত বছর ৪ জুলাই প্রয়াত হন অভিনেতার মা। বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। হঠাৎই শরীরের অবনতি ঘটে। মা কাছে নেই কাঞ্চনের। নেই স্ত্রী-সন্তানও। সংসারের অভ্যন্তরের ঝামেলা প্রকাশ পেয়েছে বাইরেও। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের বিশেষ বন্ধুত্ব নিয়েও উঠেছে নানা প্রশ্ন। কাঞ্চনের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছেন স্ত্রী। কাঞ্চনও পাল্টা অভিযোগ করেছেন। এই অভিযোগ-পাল্টা অভিযোগের দৌড়ে কাঞ্চন খুঁজছেন তাঁর আশ্রয়, তাঁর মা’কে। চাইলেও যার কাছে ফেরা সম্ভব হবে না আর…।

আরও পড়ুন-কেমন আছেন নাসিরুদ্দিন শাহ? হাসপাতাল থেকে ছাড়া মিলবে কবে