Urfi Javed Pregnancy: ‘পিরিয়ডের প্রথম দিন শুট’, অন্তঃসত্ত্বা জল্পনায় মুখ খুললেন উরফি

Viral Video: অতীতেও একবার নিজের পোস্টে নিজেই মন্তব্য করেছিলেন। একটি ছবি দিয়েছিলেন পার্টি লুকে। যেখানে তাঁর পেট অনেকটাই বেরিয়েছিল।

Urfi Javed Pregnancy: 'পিরিয়ডের প্রথম দিন শুট', অন্তঃসত্ত্বা জল্পনায় মুখ খুললেন উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 1:14 PM

ছকভাঙা ফ্যাশন মানেই টিনসেল টাউনে একটাই নাম সাম্প্রতিককালে চর্চিত। আর তিতি হলেন উরফি জাভেদ। বারে বারে সমালোচনার শিকারও হয়েছেন তিনি। কটাক্ষের শিকার হওয়াতে তাঁর কোনও আপত্তি নেই। তবে তাঁকে নিয়ে যদি কোনও মিথ্যে রটনা রয়ে যায়, তবে তিনি সেই প্রসঙ্গে মুখ খুলতে বিন্দুমাত্র সময় নেয় না। উরফি জাভেদ এবারও ঠিক তেমনটাই করলেন। তিনি জানেন তাঁর পোস্ট সামনে আসা মাত্রই তা নিয়ে রীতিমত ময়নাতদন্ত চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। সাদা পোশাকে ছবি শেয়ার করতেই উরফির চোখে পড়ে তাঁর পেট সামান্য ফোলা। অন্যদিকে আবার কমেন্ট বক্সেও ততক্ষণে চোখে পড়েছে অন্যছবি। একের পর এক প্রশ্নের ঝড়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা উরফি?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রশ্নে জেরবার উরফি জাভেদ নিজেই সোশ্যাল মিডিয়ার স্টোরিতে এসে মুখ খুললেন। জানালেন, “বর্তমানে স্লিম পেট মিথ হয়ে গিয়েছে। ফলে সামান্য চর্বি থাকলে খুব বেশি ভাবনাচিন্তা করার দরকার নেই।” অপর একটি ছবি শেয়ার করে সেখানে লেখেন, “পিরিয়ড শুরুর প্রথম দিনে শ্যুটটা করেছিলাম। তাই ব্লোটেড ছিলাম। সেমি প্রেগন্যান্ট লাগছে আমাকে।” তাই অন্তঃসত্ত্বা জল্পনায় তিনি নিজেই জল ঢেলে দিলেন। উরফি জাভেদ স্পষ্টই জানিয়ে দিলেন তিনি অন্তঃসত্ত্বা নন।

অতীতেও একবার নিজের পোস্টে নিজেই মন্তব্য করেছিলেন। একটি ছবি দিয়েছিলেন পার্টি লুকে। যেখানে তাঁর পেট অনেকটাই বেরিয়েছিল। তিনি লিখেছিলেন, না, তিনি অন্তঃসত্ত্বা নন, সেটা ছিল ফুডি পেট। যদিও উরফি জাভেদ বর্তমানে নিজেকে নিয়ে করা মন্তব্য তুলে ধরে পাল্টা আক্রমণ করতেও পিছপা হচ্ছেন না। সেলেবরা খোলামেলা পোশাক পড়লে তাঁদের বলা হয় উরফি জাভেদ। আর তিনি পরলেন শরীরের বিভিন্ন অংশের উল্লেখ করে নোংড়া খবর করা হয়, এটা সঠিক নয় বলেও প্রকাশ্যে প্রতিবাদ জানান তিনি।