Rupanjana Mitra: পছন্দের মেকআপ আর্টিস্টের সঙ্গে অনেকদিন পর দেখা রূপাঞ্জনার… অনেকটা আবেগ নিয়ে করলেন পোস্ট

Rupanjana Mitra: রূপাঞ্জনা জানিয়েছেন, এই মেকআপ আর্টিস্ট তাঁর অত্যন্ত কাছের মানুষ।

Rupanjana Mitra: পছন্দের মেকআপ আর্টিস্টের সঙ্গে অনেকদিন পর দেখা রূপাঞ্জনার... অনেকটা আবেগ নিয়ে করলেন পোস্ট
প্রিয় আলিদার সঙ্গে রূপাঞ্জনা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 20, 2022 | 9:54 AM

মেকআপ আর্টিস্ট আলি টলিপাড়ার অতি পরিচিত নাম। তামাম অভিনেতা-অভিনেত্রীরা তাঁরই তুলির ছোঁয়ায় সেজে ওঠেন প্রতিবার। তারকাদের সুন্দর করে সাজিয়ে-গুছিয়ে ক্যামেরার সামনে পাঠান এই আলি কিংবা আলির মতো আরও অনেকে। কিন্তু তারকারা? তাঁরা কি মনে রাখেন এই সমস্ত টেকনিশিয়ানদের? রাখেন। অনেক সময় মাথায় করেও রাখেন। তার নিদর্শন প্রায়ই মেলে স্টুডিয়ো পাড়ায় গেলে। বাধ্য ছাত্র-ছাত্রীর মতো মেকআপ আর্টিস্ট, হেয়ার ড্রেসারদের সামনে শান্ত চিত্তে বসে থাকেন তারকারা। তাঁদের কথা শোনেন মন দিয়ে। তাঁদের মধ্যে ‘আলিদা’ অন্যতম সিরিয়র টেকনিশিয়ান। তাঁকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। আলিদা যে তাঁর কাছের মানুষ, ব্যক্ত করেছেন সেই পোস্টে।

তাঁর দীর্ঘ ফেসবুক পোস্টে রূপাঞ্জনা লিখেছেন, “আলিদা। আমার খুব পছন্দের মেকআপ আর্টিস্ট। অনেক কাজ করেছি একসঙ্গে। আপনাদের প্রিয় সনকাকে ইনি সাজাতেন। আজ অনেক পুরনো গল্প হল। কত পরিশ্রমের মুহূর্ত আর দিনগুলোর কথা আবার মনে করিয়ে দিল আমাদের সবার প্রিয় আলিদা। আজ একটি বিজ্ঞাপনের কাজে আমাদের একসঙ্গে তোলা ছবি। তিনিও তুললেন নিজের ফোনে আমাদের ছবি আর বললেন এইগুলোই তো স্মৃতি হয়ে থাকবে।”

এই খবরটিও পড়ুন

এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন রূপাঞ্জনা মিত্র। চরিত্রের নাম লাবণ্য সেনগুপ্ত। ধারাবাহিকে হিরোর মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। প্রথমদিকে খানিকটা ‘খল’ হিসেবে দেখানো হয়েছিল রূপাঞ্জনা অভিনীত চরিত্রটিকে। সে এমন এক ব্যক্তি যে মানুষের রূপ দেখে ভালমন্দ বিচার করে। কৃষ্ণাঙ্গদের মোটে সহ্য করতে পারে না। কিন্তু যতদিন এগোচ্ছে, ধারাবাহিকের বয়স বাড়ছে, লাবণ্যর মধ্যেও পরিবর্তন আসছে। সে এখন অনেকটাই পজ়িটিভ। যেমন ব্যক্তি রূপাঞ্জনার মতো।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla