Anindita Raychaudhury: “আমাকে আর খুঁজো না”, সাম্প্রতিক পোস্টে কেন এমন কথা বললেন অনিন্দিতা?

গত ১০ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিন্দিতা রায় চৌধুরি। কেরিয়ার শুরু করেছিলেন ক্যামেরার নেপথ্যে। এখন তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী।

Anindita Raychaudhury: আমাকে আর খুঁজো না, সাম্প্রতিক পোস্টে কেন এমন কথা বললেন অনিন্দিতা?
অনিন্দিতা রায়চৌধুরী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 8:26 PM

সম্প্রতি দুটি ধারাবাহিকে দর্শক দেখছেন তাঁকে। দুটিতেই যুবতি মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি চরিত্র লড়াকু মায়ের, অন্যটি খল-মা (খল চরিত্র)। দুটি ধারাবাহিকই লীনা গঙ্গোপাধ্যায়ের সৃষ্টি। ‘দেশের মাটি’ ও ‘ধুলোকণা’। একটিতে অভিনেত্রী শ্রুতি দাসের মা, অন্যটিতে শ্বেতা মিশ্রর মা। দুটি চরিত্রই অত্যন্ত স্পষ্টবাদী ও লড়াকু। দুটিতেই দারুণ অভিনয় করছেন অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অ্যাকটিভ তিনি। নিত্যদিন কিছু না কিছু পোস্ট করতেই থাকেন।

বুধবার তিনি একটি সুন্দর ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছোটবেলার ছবি। মজা করে ক্যাপশনে লিখেছেন, “স্মল বেলা”। অর্থাৎ, ছোটবেলা। বলাই বাহুল্য, ছবিটা অনিন্দিতার স্কুলের সময়কার। স্কুলের পোশাক পরে বন্ধুদের সঙ্গে ছবি তুলেছিলেন অভিনেত্রী। যেমনটা সকলে তোলেন আরকী। অনেক মেয়ের মাঝে খুব সহজেই চেনা যাচ্ছে অভিনেত্রীকে। মুখের আদলে খুব একটা তফাৎ হয়নি। ফলে অনিন্দিতা লিখেছেন, “এটা খুব সহজ, আমাকে খোঁজার দরকার নেই”।

View this post on Instagram

A post shared by Anindita Raychaudhury (@raychaudhuryanindita)

এবারের দুর্গা পুজোয় একেবারেই ভিড়ে যাননি অনিন্দিতা। কলকাতাতেও ছিলেন না। গিয়েছিলেন তিলোত্তমার বাইরে। প্রিয়জনদের সঙ্গে নিরিবিলিতেই পুজো কাটিয়েছেন। প্রিয় শহরকে মিসও করেছেন। গোটা পুজোটাই ঘুরে বেরিয়েছেন মাইথন বাঁধ, আসানসোল, গড়পঞ্চকোটে।  প্রকৃতিতে মোড়া সেই সব অপরূপ জায়গার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

গত ১০ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিন্দিতা রায় চৌধুরি। কেরিয়ার শুরু করেছিলেন ক্যামেরার নেপথ্যে।

আরও পড়ুন: Big Boss 15: বিগ বসের বাড়িতে প্রাক্তন প্রেমিকা অনুশা দান্ডেকর ও শমিতা শেট্টির মধ্যে কী মিল খুঁজে পেলেন করণ কুন্দ্রা?

আরও পড়ুন: Rajkumar Rao-Kapil Sharma: প্রকাশ্যে কপিল শর্মার ফ্যামিলি প্ল্যানিং নিয়ে মশকরা করলেন রাজকুমার

আরও পড়ুন: Diljit-Dosanjh: কোন অভিনেত্রীকে দেখে অভিনয় করার অনুপ্রেরণা পেয়েছিলেন দিলজিৎ?