Alta Phoring: টিআরপি স্কোর কমেছে ‘আলতা ফড়িং’-এর; বড়সড় পরিবর্তন এনেও কেন এই পতন?

Bengali Serial: কিছুদিন ভাল পারফর্ম করলেও ধীরে-ধীরে নামতে থাকে 'আলতা ফড়িং'-এর স্কোর। এই সপ্তাহে স্কোর পড়ে গিয়েছে ৪.৯-এ।

Alta Phoring: টিআরপি স্কোর কমেছে 'আলতা ফড়িং'-এর; বড়সড় পরিবর্তন এনেও কেন এই পতন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 7:40 PM

সিরিয়ালের নাম ‘আলতা ফড়িং’। মাঝে বেশ কয়েক সপ্তাহ ভালই পারফরম্যান্স ছিল এই সিরিয়ালের। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে, টিআরপি লিস্টের বেশ তলায় রয়েছে এই সিরিয়াল। এর কারণটা কী! মাঝে সিরিয়ালকে আরও বেশি মানুষের কাছে পৌঁছে দিতে আমূল পরিবর্তন আনা হয়েছিল গল্পে। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। বরং ফল হয়েছে একেবারে উল্টো। কিছুদিন ভাল পারফর্ম করলেও ধীরে-ধীরে নামতে থাকে স্কোর। এই সপ্তাহে স্কোর পড়ে গিয়েছে ৪.৯-এ। অবশ্য সিরিয়ালের সময়ও পরিবর্তিত হয়েছে। এটাই কি মূল কারণ? নাকি প্লট পাল্টানো বিষয়টি ভাল লাগেনি দর্শকের।

‘আলতা ফড়িং’ সিরিয়ালে নায়ককে করে ফেলা হয়েছে খলনায়ক। এবং নায়িকার বিপরীতে অন্য নায়ককে আনা হয়েছে। যাঁকে অতীতে ‘নেতাজি’ সিরিয়ালে নেতাজি, ‘গঙ্গারাম’ সিরিয়ালে গঙ্গারামের চরিত্রে দেখেছেন দর্শক। সেই অভিষেক বসুকে মাচো লুকে নিয়ে আসা হয়েছিল সিরিয়ালে। নির্মাতাদের ভরসা ছিল, অভিষেকের আসায় সিরিয়ালের টিআরপি স্কোর আরও বাড়বে।

পুজোর সময় আনা হয়েছিল এই পরিবর্তন। ধারাবাহিকের প্লট অনুযায়ী, প্রতিমা নিরঞ্জনের সময় ব্যাঙ্কবাবু জলে পড়ে যায়। পিছন-পিছন ঝাঁপ দেয় ফড়িংও। তাকে বাঁচায় অভিষেকের চরিত্রটি। এবং তারপর থেকেই পাল্টাতে থাকে গল্প।

সে সময় অভিষেক TV9 বাংলাকে বলেছিলেন, “ধারাবাহিকে চরিত্রটি কতদিন রাখা হবে, এখন থেকেই বলা মুশকিল। তবে গল্পের মোড় ঘোরানোর জন্যই এর আগমন। আমাকে লিড চরিত্রে হয়তো খুবই তাড়াতাড়ি দেখতে পাবেন দর্শক।”