‘যদি কাছের মানুষ সাপোর্ট না করে…’, সম্পর্ক নিয়ে কী বললেন সোনালি

Tollywood: অনেককেই বলে শোনা গিয়েছে, একটা সময় একাকিত্বে ভোগার কথা, কিংবা মানসিক অবসাদ দেখা দেয়। এই সময় পরিবারের পাশে থাকাটা ভীষণ জরুরি। তবে সবাই কি সব সময় পরিবারকে পাশে পায়! কতজনই বা সেই সৌভাগ্যের অধিকারী হয়! 

'যদি কাছের মানুষ সাপোর্ট না করে...', সম্পর্ক নিয়ে কী বললেন সোনালি
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 1:09 PM

টলিপাড়ার অন্দরমহলের ছবিটা ঠিক যতটা জমকালো, ততটাই অন্ধকারে ডুকে থাকতে দেখা যায় সিনেপাড়ার এক একটি অধ্যায়কে। কখনও সুপারস্টারের তকমা পেয়ে অনেকটা ওপরে উঠে যাওয়া, কখনও আবার পর্দা থেকে হারিয়ে যাওয়া। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীদের জীবন সংগ্রামটা বেশ কঠিন। অনেককে বলতে শোনা গিয়েছে, একটা সময় একাকিত্বে ভোগার কথা, কিংবা মানসিক অবসাদ দেখা দিয়েছিল। এই সময় পরিবারের পাশে থাকাটা ভীষণ জরুরি। তবে সবাই কি সব সময় পরিবারকে পাশে পায়! কতজনই বা সেই সৌভাগ্যের অধিকারী হয়!

একবার অভিনেত্রী সোনালি চৌধুরী এক সাক্ষাৎকারে এই মর্মে মুখ খুলেছিলেন। অভিনয়ের দুনিয়া বলে নয়, পরিবারের পাশে থাকার বিষয় সামগ্রিকভাবে তিনি বলেছিলেন, ‘আমাকে ছোটবেলায় আমার মা একটা কথা শিখিয়েছিল, যখন তোমার কাছের মানুষ তোমাকে সাপোর্ট করছে না, দেখবে সারা পৃথিবী তোমার জন্য এমন পরিবেশ তৈরি করেছে, সেটা হয়তো আরেকটা মেয়ে পায় না। বা আরেকটা মানুষ পায় না। ওই বিশ্বাসটা আমার মধ্যে খুব ছোটবেলা থেকে রয়েছে। যদি আমার স্বামীও আমার পাশে না থাকে, তাহলে হয়তো এমন কেউ আমায় বাইরে থেকে, কিংবা কাজের জায়গায় সাপোর্ট করবে, তখন হয়তো কাছের মানুষেরা বিষয়টাকে অনেক সহজ করে দেবে। তাতে আমার বাড়ির সাপোর্ট না পাওয়ার কথাটা মনেই থাকবে না। সেই কারণে সাপোর্ট নিয়ে ভাবিও না।’

বরাবরই সোনালি স্পষ্টবাদী। কেরিয়ারে একাধিক ভাল কাজ সকলকে উপহার দিয়েছেন তিনি। যদিও এখন কমেছে কাজের সংখ্যা। এখন চুটিয়ে করছেন সংসার।