দীর্ঘ দিন কাজ নেই, ‘আই কুইট’ লিখে ফেসবুক লাইভে ‘ঘুমের ওষুধ’ খাওয়ার দাবি অভিনেতার

মঙ্গলবার রাতে হঠাৎই ফেসবুকে 'আই কুইট' ক্যাপশন দিয়ে লাইভে আসেন শুভ। তিনি বলেন, "অভিনেতা ছিলাম, গত এক বছরে কেউই আমাকে ডাকেনি। হয়তো খুব বাজে অভিনয় করি। কিন্তু যতগুলো অভিনয় করেছি, দর্শক বলতো হেবি অভিনয় করে ছেলেটা।"

দীর্ঘ দিন কাজ নেই, 'আই কুইট' লিখে ফেসবুক লাইভে 'ঘুমের ওষুধ' খাওয়ার দাবি অভিনেতার
অভিনেতার ফেসবুক লাইভ থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2021 | 11:34 PM

 

‘আই কুইট’ ক্যাপশন লিখে ফেসবুক লাইভ শুরু করার কিছুক্ষণ পর এক তরুণ অভিনেতা ‘আত্মহত্যার চেষ্টা’ করছেন, এই আশঙ্কাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। ‘মনসা’, ‘মঙ্গলচণ্ডী’ ধারাবাহিকের অভিনেতা শুভ চক্রবর্তীকে মঙ্গলবার রাতে ফেসবুক লাইভ চলাকালীন বেশ কয়েকটি ওষুধ খেতেও দেখা যায়। যুবক দাবি করেন, সেগুলি ঘুমের ওষুধ। যদিও তাঁর পরিবার সূত্রে খবর, আপাতত তিনি নিরাপদে আছেন। পরিবারের তরফে যা-যা করণীয়, তা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে হঠাৎই ফেসবুকে ‘আই কুইট’ ক্যাপশন দিয়ে লাইভে আসেন শুভ। তিনি বলেন, “অভিনেতা ছিলাম, গত এক বছরে কেউই আমাকে ডাকেনি। হয়তো খুব বাজে অভিনয় করি। কিন্তু যতগুলো অভিনয় করেছি, দর্শক বলতো হেবি অভিনয় করে ছেলেটা।” তিনি আরও জানান, গত বছর ২৩ অগস্ট তাঁর বাবা মারা যান। ওই বছরই সিনেমা-সিরিয়ালের শুটিং পুনরায় শুরু হলে তিনি একটি ধারাবাহিকে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করলেও, সেই ধারাবাহিক হঠাৎই বন্ধ হয়ে যায়। ২৩ অগস্টের পর আর কোনও ধারাবাহিকের জন্য কোনও প্রযোজনা সংস্থা থেকে তাঁকে ডাকা হয়নি বলেও লাইভে দাবি করেন তিনি।


উঠতি অভিনেতাদের উদ্দেশ্যে তাঁকে বলতে শোনা যায়, “পরবর্তী সময়ে যারা অভিনয় করবে ভাবছে, তাঁদের অনেকটা ভেবেচিন্তে অভিনয় করা উচিত। পেছনে একটা ব্যাকসাপোর্ট দিয়ে আসা উচিত। নয়তো আমার মতো ৩১ বছর বয়সে এসে বেকার হয়ে যেতে হবে।” আরও যোগ করেন, “অভিনেতারা তো মুহূর্ত নিয়ে বাঁচে। সেই মুহূর্তটা যদি হারিয়ে যায়, তবে এই স্টেপটা নিতে মানুষ বাধ্য হয়। যদি আমার কিছু হয়ে যায়, তবে আমার বন্ধু-বান্ধবরা যেন এই ভিডিয়োটা দেখে।”

আরও পড়ুন-‘মনে হচ্ছে ঘাড়ের কাছে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে, এত ব্যথা…’

এর পরেই এক ওষুধের পাতা দেখে বেশ কয়েকটি ওষুধ খেতে দেখা যায় ওই ব্যক্তিকে। একসময় লাইভ ভিডিয়ো বন্ধও করে দেন তিনি। এ ব্যাপারে TV9 বাংলার তরফে কলকাতা পুলিশের দৃষ্টি আকর্ষণ করা হলে পুলিশের তরফে জানানো হয়, যত দ্রুত সম্ভব বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয় অভিনেতার বোনের সঙ্গেও। তাঁর বোন জানিয়েছেন, আপাতত শুভ নিরাপদে আছেন। পরিবারের তরফে তাঁর দেখভাল করা হচ্ছে