Bengali movie: মেয়েকে সামলে কামব্যাক অঙ্কিতার, মুক্তি পেতে চলেছে নতুন ছবি

Ankita Majumder Paul: সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘তখন কুয়াশা ছিল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অঙ্কিতা। ২০১৭-এ শুটিং করেছিলেন তাঁরা। অবশেষে আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি।

Bengali movie: মেয়েকে সামলে কামব্যাক অঙ্কিতার, মুক্তি পেতে চলেছে নতুন ছবি
অঙ্কিতা মজুমদার পাল। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 8:09 PM

মেয়ে আরুণ্যার বয়স এক বছরের কিছু বেশি। কয়েক মাস আগে মেয়ের এক বছরের জন্মদিন সেলিব্রেট করলেন মা। অর্থাৎ অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। প্রেগন্যান্সি পিরিয়ডে কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বন্ধ ছিল অভিনয়। ফের কাজে ফিরছেন তিনি। কামব্যাকেই ভাল খবর। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘তখন কুয়াশা ছিল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অঙ্কিতা। ২০১৭-এ শুটিং করেছিলেন তাঁরা। অবশেষে আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি।

রবিবার স্বল্প সময়ের জন্য ফেসবুক লাইভে এসে এই সুখবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন অঙ্কিতা। তিনি বলেন, “সৌমিত্র চট্টোপাধ্যায় আর আমাদের মধ্যে নেই। এখন তো নতুন করে ওঁর কোনও ছবি দেখার সুযোগ হবে না। আমি জানি, ওঁর কিছু ছবি তৈরি হয়ে রয়েছে। রিলিজ হবে। তার মধ্যে একটি ‘তখন কুয়াশা ছিল’। ৫ নভেম্বর রিলিজ করছে। এই ছবিতে ওঁর মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছিল আমার। ২০১৭-এ শুটিং করেছিলাম। অনেকেই জানতে চান, কবে কাজে ফিরছি। একটু একটু করে ফিরছি এ বার। ভাল লাগছে।”

তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অঙ্কিতার এই প্রথম কাজ নয়। আরও বেশ কিছু কাজের সুযোগ হয়েছে অভিনেত্রীর। সেই অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে অঙ্কিতা বলেন, “ওঁর সঙ্গে কয়েকটা কাজ করার সুযোগ হয়েছিল। তার মধ্যে একটা ‘কলকাতায় কোহিনূর’। প্রথমদিন শুটিং করতে গিয়ে প্রথম শট দিতে গিয়ে যে ডায়লগ বলার কথা ছিল, আমি বলতে পারিনি। উনি ভেবেছিলেন, ডায়লগ ভুলে গিয়েছি। উনি সেই ডায়লগটা বলে অ্যাক্টিং করে দেখিয়েছিলেন। ওঁর মতো অভিনেতা আমাকে কমফর্ট দেওয়ার জন্য অভিনয় করে দেখিয়েছিলেন, ভাল লেগেছিল। সকলে যেমন সেলফি তুলতে চায়, আমিও তুলেছিলাম। হেসে পোজ দিয়েছিলেন। খুব আন্তরিক মনে হয়েছিল। ‘তখন কুয়াশা ছিল’-র শুটিংয়েও অনেক স্মৃতি আছে।”

গত বছর লকডাউনের আগে গুয়াহাটিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন অঙ্কিতা। পরে সেখানে পরিস্থিতির কারণে থেকে যেতে হয়। আরুণ্যারও জন্ম গুয়াহাটিতেই। আপাতত প্রায়োরিটি সন্তান। মেয়ের সব কাজ একা হাতে সামলান অঙ্কিতা। আসলে সন্তানের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস করতে চান না। মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠানও গুয়াহাটিতেই করেছিলেন অভিনেত্রী। প্রথম জন্মদিন পালন হয়েছে কলকাতায়। আরুণ্যার মুখে প্রথম মা ডাক শোনা পর সোশ্যাল ওয়ালে অঙ্কিতা লিখেছিলেন, ‘প্রত্যেক মা অপেক্ষা করেন, কখনও তাঁর ছোট্ট সন্তান প্রথম বার মা বলে ডাকবে। আরুণ্যা আমার অপেক্ষা পূরণ করেছে। আনন্দ দিয়েছে। মা আর বাবা বলে ডাকতে শিখেছে। আমরা আশীর্বাদধন্য।’ গুয়াহাটি থেকে কলকাতায় নিজের বাড়িতে ফিরে দারুণ খুশি হয়েছিলেন অঙ্কিতা। নিজের শহর কলকাতা। তাঁর ভালবাসার শহর। সেই শহরের সঙ্গে মেয়েকে পরিচয় করিয়ে দেওয়ার আনন্দই আলাদা। মেয়ে একটু বড় হয়েছে। এ বার ফের নিজের ভালবাসার কাজে ফিরছেন অভিনেত্রী।

আরও পড়ুন, Tollywood Actress: ইনি টলিউডের এক অভিনেত্রী, চিনতে পারছেন?